LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাণীনগরে গৃহবধুকে হত্যার উদ্দেশ্যে বস্তাবন্দি করে পুকুরে নিক্ষেপ



রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি 4TV 

নওগাঁর রাণীনগরে অন্তসত্তা গৃহবধুকে স্বামীর স্বজনরা বেধর মারপিট করে অচেতন অবস্থায় হত্যার উদ্দেশ্যে বস্তাবন্দি করে বাড়ির পার্শ্বে একটি পুকুরে ফেলে দেয়। শনিবার ভোরে প্রতিবেশীরা দেখতে পেয়ে পুকুর থেকে গৃহবধুকে উদ্ধার করে প্রথমে বগুড়া জেলার আদমদিঘী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। এঘটনার সাথে জরিত থাকার সন্দেহে শনিবার সকালে আবুল কালামের বোন রকেয়া আক্তারকে স্থানীয় জনতা আটক করে আদমদিঘী থানাপুলিশে সোপর্দ করে। এঘটনায় রাণীনগর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
জানা গেছে, উপজেলার পারইল ইউনিয়নের রাথলাই গ্রামের আলহাজ্ব দলিল উদ্দিনের ছেলে আবুল কালামের সাথে গত ৮ বছর আগে বগুড়া জেলার আদমদিঘী উপজেলার উজ্জলতা গ্রামের আব্দুল হামিদের মেয়ে চ্যামেলি আক্তার চায়না (৩৩) এর বিয়ে হয়। জীবন-জীবিকার তাগিদে চায়নার স্বামী আবুল কালাম বেশকিছু দিন বিদেশে থাকার পর বাড়িতে আসে। গত পহেলা জুন হঠাৎ করে চায়নার স্বামী আবুল কালাম মারা যায়। তার মৃত্যুর সপ্তাহ খানেক এর মধ্যে পিতা দলিল উদ্দিনও মারা যায়। তাদের দুই জনের আত্মার মাগফিরাত কামনা করে গত বৃহস্পতিবার পারিবারিক ভাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইতিমধ্যে চায়নার শ্বশুর বাড়ির লোকজন জানতে পারে সে তিন মাসের অন্তসত্তা! এলাকায় গুনঞ্জন চলছে স্বামী আবুল কালামের নামে ব্যাংকে বেশকিছু টাকা ও পৈতিক সম্পত্তি নেওয়ার মত কোন ওয়ারিশ যেন না থাকে! সেই ফুন্দি মাথায় নিয়ে আবুল কালাম’র স্বজনরা পরিকল্পিত ভাবে চায়না’র গর্ভের সন্তান ও চায়নাকে হত্যার উদ্দেশ্যে মারপিটের পর বস্তাবন্দি করে শনিবার ভোরে বাড়ির পার্শ্বে একটি পুকুরে ফেলে দেয়। প্রতিবেশীরা ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার সময় রাস্তার ধারে বস্তাবন্দি অবস্থায় চায়নাকে দেখতে পেয়ে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে বগুড়া জেলার আদমদিঘী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চায়না’র চাচা আব্দুল কুদ্দুস জানান, আমার ভাতিজি জামাই মারা যাওয়ার পর থেকেই শ্বশুর বাড়ির লোকজনরা নানান বিষয় নিয়ে চায়না’র সাথে খারাপ আচরণ করতো। বিষয়-সম্পত্তির কারণেই শুক্রবার গভীর রাতে চায়নার শ্বশুর বাড়ির লোকজনরা পরিকল্পিত ভাবে বেধর মারপিট করে হত্যার উদ্দেশ্যে বস্তাবন্দি করে শনিবার ভোরে পুকুরে ফেলে দেয়। এব্যাপারে রাণীনগর থানায় একটি মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, এঘটনা জানার পর ঘটনাস্থলে গিয়ে যতটুকু জানতে পেরেছি, বিষয়টি রহস্যজনক! প্রকৃত উদঘটনের জন্য জোর তৎপরতা অব্যহত রয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


1