LatestsNews
# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আট জেলায় সড়কে ঝরল ৩৪ প্রাণ



দেশের আট জেলায় সড়কে ঝরল ৩৩ প্রাণ। এর মধ্যে গাইবান্ধায় বাস উল্টে নারী ও শিশুসহ ১৮ জন নিহত হয়েছেন। এছাড়া রংপুরে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন। তাদের রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার (২২ জুন) মধ্যরাত থেকে শনিবার (২৩ জুন) সকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। সময়টিভির প্রতিনিধিদের পাঠানো খবর:গাইবান্ধা: গাইবান্ধায় বাস উল্টে নারী ও শিশুসহ ১৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। শনিবার ভোরে পলাশবাড়ির ব্র্যাক অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি রংপুর যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে যায়। এতে নিহত হন অন্তত ১৮ জন।


এর মধ্যে ঘটনাস্থলে মারা যান ৮ জন এবং হাসপাতালে মারা যান ১০ জন। আহত হয়েছেন আরো ৩৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এখনো চলছে উদ্ধার কাজ।

রংপুর: ভোরে ঈদের স্পেশাল সার্ভিসের বিআরটিসির ডাবলডেকারের একটি বাস দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে রংপুরের তারাগঞ্জের সলেয়াশাহ এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে যায়। এসময় প্রচন্ড গরমের কারণে যাত্রীরা বের হয়ে বাসের পেছনে গিয়ে দাঁড়ায়। কিন্তু হঠাৎ পেছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়র সার্ভিস কর্মীরা পৌঁছে আহত ৫ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। স্বজনদের অভিযোগ, বাসটিতে পাকিং লাইট না থাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ: ঢাকা থেকে ছেড়ে আসা আরকে পরিবহনের একটি বাস বগুড়া যাচ্ছিল। পথে সিরাজগঞ্জের ভূঁইয়াগাতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও হেলপার নিহত হন। আহত হন বাসের অন্তত ২৫ জন যাত্রী। তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।নাটোর: সকাল সোয়া ৬টার দিকে নাটোরের শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও তিনজন। নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।


গোপালগঞ্জ: সড়ক দুর্ঘটনা দুইজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন। সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ঘোনাপাড়ায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি ভ্যান, রিকশা ও থ্রি হুইলারকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।  গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বেসরকারি উন্নয়ন সংস্থা(রিক)-এর গোপালগঞ্জ অফিসের মাঠ কর্মি পিরোজপুর জেলার পুলক ব্যাপারী(২৮)ও ইমরান হোসেন(৩০)।

 ফরিদপুর: জেলার ভাঙ্গায় যাত্রীবাহী তুহিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২০ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসের চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।     

সাভার (ঢাকা): সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় এ সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ উপ পরিদর্শক (এসআই) জামাল এ তথ্য নিশ্চিত করেছে।

এছাড়াও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।


1