LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আট জেলায় সড়কে ঝরল ৩৪ প্রাণ



দেশের আট জেলায় সড়কে ঝরল ৩৩ প্রাণ। এর মধ্যে গাইবান্ধায় বাস উল্টে নারী ও শিশুসহ ১৮ জন নিহত হয়েছেন। এছাড়া রংপুরে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন। তাদের রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার (২২ জুন) মধ্যরাত থেকে শনিবার (২৩ জুন) সকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। সময়টিভির প্রতিনিধিদের পাঠানো খবর:গাইবান্ধা: গাইবান্ধায় বাস উল্টে নারী ও শিশুসহ ১৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। শনিবার ভোরে পলাশবাড়ির ব্র্যাক অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি রংপুর যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে যায়। এতে নিহত হন অন্তত ১৮ জন।


এর মধ্যে ঘটনাস্থলে মারা যান ৮ জন এবং হাসপাতালে মারা যান ১০ জন। আহত হয়েছেন আরো ৩৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এখনো চলছে উদ্ধার কাজ।

রংপুর: ভোরে ঈদের স্পেশাল সার্ভিসের বিআরটিসির ডাবলডেকারের একটি বাস দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে রংপুরের তারাগঞ্জের সলেয়াশাহ এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে যায়। এসময় প্রচন্ড গরমের কারণে যাত্রীরা বের হয়ে বাসের পেছনে গিয়ে দাঁড়ায়। কিন্তু হঠাৎ পেছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়র সার্ভিস কর্মীরা পৌঁছে আহত ৫ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। স্বজনদের অভিযোগ, বাসটিতে পাকিং লাইট না থাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ: ঢাকা থেকে ছেড়ে আসা আরকে পরিবহনের একটি বাস বগুড়া যাচ্ছিল। পথে সিরাজগঞ্জের ভূঁইয়াগাতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও হেলপার নিহত হন। আহত হন বাসের অন্তত ২৫ জন যাত্রী। তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।নাটোর: সকাল সোয়া ৬টার দিকে নাটোরের শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও তিনজন। নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।


গোপালগঞ্জ: সড়ক দুর্ঘটনা দুইজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন। সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ঘোনাপাড়ায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি ভ্যান, রিকশা ও থ্রি হুইলারকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।  গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বেসরকারি উন্নয়ন সংস্থা(রিক)-এর গোপালগঞ্জ অফিসের মাঠ কর্মি পিরোজপুর জেলার পুলক ব্যাপারী(২৮)ও ইমরান হোসেন(৩০)।

 ফরিদপুর: জেলার ভাঙ্গায় যাত্রীবাহী তুহিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২০ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসের চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।     

সাভার (ঢাকা): সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় এ সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ উপ পরিদর্শক (এসআই) জামাল এ তথ্য নিশ্চিত করেছে।

এছাড়াও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।


1