LatestsNews
# আমিরাত থেকে বিশাল বিনিয়োগ আসছে বাংলাদেশে# ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী# বন্যার কারণ দেখিয়ে পেঁয়াজ রপ্তানির মূল্য প্রায় তিনগুণ বাড়িয়েছে ভারত।# আগামীকাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী# ছাত্রলীগকে দেওয়া দেড় কোটি টাকার বিষয়টি ‘সাজানো গল্প’: জাবি ভিসি# মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় ফিরব: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।# নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ, ৮৫ শতাংশ বৃদ্ধি করে নতুন বেতন কাঠামো# টঙ্গীতে যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে প্রশিক্ষণকেন্দ্রের জন্য কম্পিউটার সামগ্রী বিতরণ# বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে আজ যুক্ত হচ্ছে চতুর্থ বোয়িং ড্রিমলাইনার # কর ফাঁকির মামলায় গুগলকে ৫৫ কোটি ডলার জরিমানা# মিয়ানমার সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় কক্সবাজারের ক্যাম্পকে ঘিরে বেপরোয়া হয়ে উঠেছে রোহিঙ্গাসন্ত্রাসীরা# অবশেষে কাশ্মীর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলো মোদি সরকার# বিশাল সুখবর পেলেন পুলিশ সদস্যরা- কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কার্যক্রম শুরু # হজ-ওমরাসহ সব ধরনের ভিসা ফি নির্ধারণ করেছে সৌদি# প্রতিহিংসার রাজনীতি করে বিএনপি ও খালেদা জিয়া: তথ্যমন্ত্রী# আগামী ২৭ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী# আফিফের ব্যাটে লজ্জা এড়িয়ে জয় পেল বাংলাদেশ# প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার# এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারী ধরলেন ম্যাজিস্ট্রেট# ৮৬ কোটি টাকার লোভ কাল হলো শোভন-রাব্বানীর!
আজ মঙ্গলবার| ১৭ sep ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাত পোহালেই গাজীপুরে ভোট



গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট কাল। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সোমবার (২৫ জুলাই) সকাল থেকে নগরীর বঙ্গতাজ অডিটোরিয়াম থেকে ৪২৫ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। নিরাপত্তায় নগরজুড়ে র‌্যাব, পুলিশের পাশাপাশি ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন।নির্বাচনী প্রচারণা শেষ, তবুও গাজীপুর নগরজুড়ে এখন নির্বাচনী আমেজ। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। রাত পেরুলেই ভোটগ্রহণ। প্রায় এগারো লাখ আটত্রিশ হাজার ভোটারের নগরে আওয়ামী লীগ ও বিএনপিসহ মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ২৫৬ ও সংরক্ষিত নারী আসনে ৮৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন,  আপনাদের নিশ্চিত করছি, নির্বাচনের পরিবেশে খুবই সুষ্ঠু রয়েছে। এখানে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সমন্বয়ে একটা সুন্দর নির্বাচন দেওয়ার সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

নগর-জুড়ে মোতায়েন রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রায় ১২ হাজার সদস্য। নজরদারিতে রয়েছে গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোমহানগর সময়

  
  
আপডেট 
২৫-০৬-২০১৮, ০৮:৩৯

রাত পোহালেই গাজীপুরে ভোট

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট কাল। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সোমবার (২৫ জুলাই) সকাল থেকে নগরীর বঙ্গতাজ অডিটোরিয়াম থেকে ৪২৫ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। নিরাপত্তায় নগরজুড়ে র‌্যাব, পুলিশের পাশাপাশি ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন।
 

নির্বাচনী প্রচারণা শেষ, তবুও গাজীপুর নগরজুড়ে এখন নির্বাচনী আমেজ। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। রাত পেরুলেই ভোটগ্রহণ। প্রায় এগারো লাখ আটত্রিশ হাজার ভোটারের নগরে আওয়ামী লীগ ও বিএনপিসহ মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ২৫৬ ও সংরক্ষিত নারী আসনে ৮৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন,  আপনাদের নিশ্চিত করছি, নির্বাচনের পরিবেশে খুবই সুষ্ঠু রয়েছে। এখানে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সমন্বয়ে একটা সুন্দর নির্বাচন দেওয়ার সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

নগর-জুড়ে মোতায়েন রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রায় ১২ হাজার সদস্য। নজরদারিতে রয়েছে গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলো।


গাজীপুর পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, কেন্দ্রে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্য ছাড়া এখানে মোবাইল কোর্ট ও স্টাকিং ফোর্সও দায়িত্ব থাকবে। সেই সঙ্গে এখানে কোন চাঁদাবাজ ও সন্ত্রাসীরা কোনভাবে প্রবেশ করতে না পারে সেই ব্যপারে পুলিশ সজাগ রয়েছে।

গত ১৫ মে গাজীপুর সিটি নির্বাচনের তারিখ নির্ধারিত থাকলেও, আদালতের নির্দেশনায় তা পিছিয়ে ২৬ জুন নতুন তারিখ নির্ধারণ করেন নির্বাচন কমিশন।


1