LatestsNews
# পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনিয়ম ,রাষ্ট্রদূত সামিনার বিরুদ্ধে অভিযোগের পাহাড়, ক্ষমতার উৎস কী?# ধর্ষণ মামলার বিচার ৬ মাসের মধ্যে শেষ করতে বিচারকদের নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত।# নৌ-পথে বাংলাদেশ-ভারত-ভুটান ট্রেডের নবযাত্রা# স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গতকাল পর্যন্ত রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন পাঁচ জন।# ঢামেকে প্রথমবারের মতো অ্যালোজেনিক বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট# গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল # সব ধরনের সমুদ্র সম্পদ অর্থনীতিতে কাজে লাগানোর পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঝিনাইদহ থেকে চীনে রপ্তানি হচ্ছে গরুর ভুঁড়ি ও কুঁচে# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাত পোহালেই গাজীপুরে ভোট



গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট কাল। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সোমবার (২৫ জুলাই) সকাল থেকে নগরীর বঙ্গতাজ অডিটোরিয়াম থেকে ৪২৫ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। নিরাপত্তায় নগরজুড়ে র‌্যাব, পুলিশের পাশাপাশি ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন।নির্বাচনী প্রচারণা শেষ, তবুও গাজীপুর নগরজুড়ে এখন নির্বাচনী আমেজ। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। রাত পেরুলেই ভোটগ্রহণ। প্রায় এগারো লাখ আটত্রিশ হাজার ভোটারের নগরে আওয়ামী লীগ ও বিএনপিসহ মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ২৫৬ ও সংরক্ষিত নারী আসনে ৮৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন,  আপনাদের নিশ্চিত করছি, নির্বাচনের পরিবেশে খুবই সুষ্ঠু রয়েছে। এখানে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সমন্বয়ে একটা সুন্দর নির্বাচন দেওয়ার সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

নগর-জুড়ে মোতায়েন রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রায় ১২ হাজার সদস্য। নজরদারিতে রয়েছে গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোমহানগর সময়

  
  
আপডেট 
২৫-০৬-২০১৮, ০৮:৩৯

রাত পোহালেই গাজীপুরে ভোট

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট কাল। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সোমবার (২৫ জুলাই) সকাল থেকে নগরীর বঙ্গতাজ অডিটোরিয়াম থেকে ৪২৫ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। নিরাপত্তায় নগরজুড়ে র‌্যাব, পুলিশের পাশাপাশি ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন।
 

নির্বাচনী প্রচারণা শেষ, তবুও গাজীপুর নগরজুড়ে এখন নির্বাচনী আমেজ। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। রাত পেরুলেই ভোটগ্রহণ। প্রায় এগারো লাখ আটত্রিশ হাজার ভোটারের নগরে আওয়ামী লীগ ও বিএনপিসহ মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ২৫৬ ও সংরক্ষিত নারী আসনে ৮৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে রিটার্নিং কর্মকর্তা সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন,  আপনাদের নিশ্চিত করছি, নির্বাচনের পরিবেশে খুবই সুষ্ঠু রয়েছে। এখানে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সমন্বয়ে একটা সুন্দর নির্বাচন দেওয়ার সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

নগর-জুড়ে মোতায়েন রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রায় ১২ হাজার সদস্য। নজরদারিতে রয়েছে গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলো।


গাজীপুর পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, কেন্দ্রে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্য ছাড়া এখানে মোবাইল কোর্ট ও স্টাকিং ফোর্সও দায়িত্ব থাকবে। সেই সঙ্গে এখানে কোন চাঁদাবাজ ও সন্ত্রাসীরা কোনভাবে প্রবেশ করতে না পারে সেই ব্যপারে পুলিশ সজাগ রয়েছে।

গত ১৫ মে গাজীপুর সিটি নির্বাচনের তারিখ নির্ধারিত থাকলেও, আদালতের নির্দেশনায় তা পিছিয়ে ২৬ জুন নতুন তারিখ নির্ধারণ করেন নির্বাচন কমিশন।


1