LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের মুকসুদপুরে রাস্তা বন্ধ করে চাঁদা দাবী করায় আদালতে মামলা দায়ের : সংবাদ সম্মেলন



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 4TV :

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলাধীন দক্ষিন চন্ডিবরদী গ্রামে বাড়ীর জমি কিনে হয়রানী ও চাঁদাবাজির শিকার হচ্ছেন আজিজুর রহমান সেলিম শরীফ নামে এক ব্যাক্তি। প্রতিবাদে মামলা দায়ের ও সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী ওই পরিবারটি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার সময় মুকসুদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে উপজেলার বেজড়া গ্রামের আজিজুর রহমান সেলিম বলেন, চন্ডিবর্দী গ্রামের আ: ছাত্তার পলাশ তার পিতা সেকেন্দার মাস্টারের নিকট থেকে ৫৮নং চন্ডিবরদী মৌজার ৩৩২, ৩৩০, ৩২৭ ও ৩২৯ নং দাগের মধ্যে ১.৭০ শতাংশ জমির উপর নির্মানাধীন তিন তলা ফাউন্ডেশনসহ একটি জমি ২০১৪ সালে সাফ কবলা মূলে তিনি তার স্ত্রী মোসা: সাবিনা ইয়াসমিন ও দুই সন্তানের নামে খরিদ করেন। উক্ত জায়গায় যাতায়াতের জন্য আ: সাত্তার পলাশ এবং সারমিন সুলতানা, স্বামীঃ মোঃ মাহাবুবুর রহমান নির্মিত দ্বি-তল ভবনের মাঝখান দিয়ে চলাচলের জন্য পূর্ব থেকেই একটি রাস্তা ছিল। জমি খরিদ করে উক্ত রাস্তা দিয়ে চলাচল করতে গেলে শারমিন সুলতানা তার স্বামী মাহবুবুর রহমান এবং একই গ্রামের রিপন সরদার তাকে চলাচলে বাধা প্রদান করেন।

এ বিষয়ে তারা গোপালগঞ্জ বিজ্ঞ আদালতে ১৪৪ ধারায় একটি মামলা করে। এর প্রেক্ষিতে একজন ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেন। প্রতিবেশির যাতায়াতের জন্য রাস্তাটি প্রয়োজন বিবেচনা করে বিজ্ঞ আদালত মামলাটি খারিজ করে দেন।

সংবাদ সম্মেলনে আজিজুর রহমান সেলিম শরীফ আরো জানান, মামলা খারিজের পরে মুকসুদপুর উপজেলা যুবদলের প্রভাবশালী নেতা রিপন সরদার ও অন্যান্য ব্যক্তিগণ রাস্তায় পাকা দেয়াল গেঁথে যাতায়াতের রাস্তা সম্পুর্ন বন্ধ করে দেয় এবং তার নিকট ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। গত ১৫ মে তারিখে মোস্তাফিজুর রহমান রাজু সরদার, আহাদ আলী মোল্যাসহ আরো কয়েকজনের সামনে সেলিম শরীফ রিপন সরদারের নিকট এক লক্ষ টাকা নগদ দেন। উক্ত টাকা নিয়ে তারা আরো টাকা দাবী করলে সেলিম শরীফ অপরাগতা প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণনাশ সহ বিভিন্ন হুমকী দিলে তিনি বাদী হয়ে বিজ্ঞ আদালতে ৩৮৫/৩৮৬/৫০৬(২)/৩৪ ধারায় আর একটি মামলা দায়ের করেন। যা গত ১৪/০৬/২০১৮ইং তারিখে মুকসুদপুর থানায় এফ আই আর ভূক্ত হয়। গত ২৪/০৬/২০১৮ তারিখে আসামীগণ আদালত থেকে জামিনে এসেই সেলিম শরীফকে বিভিন্ন মাধ্যমে আবারো প্রাণনাশ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার হুমকি দিচ্ছেন বলে তিনি জানান।

বর্তমানে তিনি তার পরিবার পরিজনসহ মারাত্মক ভীতির মধ্যে রয়েছেন বলে উপস্থিত সাংবাদিকদের কে অবহিত করেন। এ বিষয়ে ভুক্তভোগী সেলিম শরীফ সকলের সহযোগিতা কামনা করেছেন।

 


1