LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নড়াইল পৌরসভার বাজেট ঘোষনা



নিজস্ব প্রতিবেদক

নড়াইল পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৩১ কোটি ৪৫লক্ষ ৪৪হাজার ২২৯ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। বুধবার সকাল ১১টায় নড়াইল পৌরসভা সম্মেলন কক্ষে পৌর মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর বিশ্বাসের সভাপতিত্বে চলতি অর্থবছরের বাজেট ঘোষনা করেন পৌরসভার সচিব মো.ওহাবুল আলম।এ সময় অন্যদের মধ্যে প্যানেল মেয়র মো.রেজাউল বিশ্বাস,কাউন্সিলর শরফুল আলম লিটু, অন্যান্য কাউন্সিলর ও সাংবাদিক সুলতান মাহমুদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

জানা যায়, রাজস্ব খাত বাবদ ৫ কোটি ৬৫লাখ ৪৪হাজার ২২৯ টাকা,উন্নয়ন খাতে ৪ কোটি ৬০লাখ টাকা এবং প্রকল্প বাবদ ২১ কোটি ২০লক্ষ টাকা ধরা হয়েছে।প্রকল্প বাস্তবায়নের জন্য সরকার থেকে ৩৭ জেলা শহর প্রকল্পে (পানি সরবরাহ) ২০লক্ষ টাকা,গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পে (২য় পর্যায়) ৬ কোটি টাকা এবং ইউ,জি,আই,আই,পি-৩ প্রকল্পে ১৫ কোটি টাকা আয় ও ব্যয় ধরা হয়েছে।এছাড়া নিজস্ব আয়ের উৎস হিসেবে বিভিন্ন প্রকার ট্যাক্স,পানি সরবরাহ,লাইসেন্স নবায়ন,হাটবাজার,বাসটার্মিনাল ইজারাসহ পৌরসভার বিভিন্ন খাত থেকে আয়ের তথ্য উল্লেখ করা হয়েছে।ব্যয়ের খাত হিসেবে পৌরসভার মেয়র,কাউন্সিলর,কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা পরিশোধ,অবকাঠামো উন্নয়ন,বিদ্যুৎ বিল পরিশোধসহ পৌরসভার বিভিন্ন উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে।

 


1