LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহের সিমান্ত জীবনার মাঠের ব্রীজটি মরণ ফাঁদ



 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ


ঝিনাইদহ সদর উপজেলার সাথে যোগোযোগের একটি গুরুত্বপুর্ন সড়ক বদরগঞ্জ বাজার থেকে বংকিরা স্কুল মোড় ভায়া জীবনা গ্রাম। এই সড়কে বৃটিশ আমলে নির্মিত ব্রীজটি ঝুকিপুর্ণ হওয়ায় ভেঙ্গে নতুন ভাবে নির্মান করা হয়েছে। আসাননগর-জীবনা মাঠের তেতুলতলা নামক স্থানে নবনির্মিত ব্রীজটি এক বছরও যায়নি। ৬/৭ মাসের মাথায় নতুন ব্রীজটির ঢালাই মাঝখান থেকে ভেঙ্গে পড়েছে। গত বছর চুয়াডাঙ্গা এলজিইডি ব্রীজটি নির্মান করে। নিম্নমানের উপকরণ দিয়ে তৈরী করায় অল্পদিনেই ব্রীজটি ধব্সে পড়েছে বলে মনে করেন গ্রামবাসি। আসাননগর গ্রামের আরজ আলী জানান, অবস্থাদৃষ্টে মনে হয়েছে বৃটিশ আমলে নির্মিত ব্রীজটিই ভাল ছিল। সেটি ভেঙ্গে নতুন ভাবে করা ব্রীজটি বছর পার না হতেই মানুষের জন্য দুর্ভোগ ও মৃত্যু ঝুকির সৃষ্টি হয়েছে। বংকিরা গ্রামের সাবেক ইউপি মেম্বর শহিদুল ইসলাম মনসাত জানান, রাস্তার মাঝখানে ডাল রেখে ঝুকিপুর্ন হিসেবে নিশানা দেওয়া হয়েছে। তারপরও অহরহ দুর্ঘটনা ঘটছে। বিষয়টি নিয়ে চুয়াডাঙ্ো সদর উপজেলা প্রকৌশল অফিসে ফোন করা হলে তার ব্রীজটি ভেঙ্গে পড়ার কথা জানেন না বলে জানায়।


1