LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জে চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী দিয়ে দোকান ঘর ও জমি দখলে অভিযোগ



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 4TV :

গোপালগঞ্জে চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী দিয়ে দোকান ঘর ও জমি দখলে অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার সাতপাড় পশ্চিমপাড়া গান্ধিয়াশুর বাজার নামক স্থানে স্মৃতি ভক্ত ও বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী দিয়ে দোকান ঘর ও জমি দখলে অভিযোগ পাওয়া যায়। বৃহস্পতিবার সন্ধায় দোকান ঘর দখলের জন্য ভাংচুর করে তারা।

প্রত্যক্ষ দর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাতপাড় পশ্চিমপাড়া বাবু কীর্ত্তনীয়া পৈত্রিক জমি তার জামাতা মনোরঞ্জন বালার ছেলে মিন্টু বালাকে দোকান ঘর করার জন্য চুক্তিপত্র দেয়। সেই চুক্তিপত্র পাওয়ার পরে সেখানে মিন্টু বালা দোকান ঘর করে ব্যাবসা করে আসছে। সাতপাড় পশ্চিমপাড়া নকুল ভক্তের স্ত্রী স্মৃতি ভক্ত তার কথিত প্রেমিকের সূত্রে ওই দোকান ঘর দাবী করে।

এ ব্যাপারে স্মৃতি ভক্ত বলেন, আমি এক সময় যাত্রা গান করতাম সেই সময় বেদভীটা গ্রামের প্রমথ বাকচীর সাথে আমার প্রেম হয়। তখন তিনি এই দোকান ঘরে ভাড়াটিয়া ছিলেন। সেই সময়  প্রমথ বাকচী আমাকে বাবু কীর্ত্তনীয়ার কাছ থেকে এই ঘর ও জমি ক্রয় করে দেয়। আমার সেই লিখিত চুক্তিপত্র ইদুরে নষ্ট করে ফেলেছে যার কারনে আমার কাছে কোন কাগজ নেই। তবে সেই সুত্রে ওই জায়গার মালিক বলে তিনি জানান।

এ ব্যাপারে মিন্টু বালা জানান, আমি বাবু কীর্ত্তনীয়ার কাছ  থেকে এই ৮ বছর আগে এই দোকান ঘর ও জমির বায়নাপত্র করে ভোগ দখল করে আসছি। গত মাসে আমাকে জমি লিখিত ভাবে হস্তান্তর করলে স্মৃতি ভক্ত তার কথিত প্রেমিকের সুত্রে এই দোকান ঘর ও জমি দাবী করে। স্মৃতি ভক্ত ও বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বৃহস্পতিবার সন্ধায় তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার ঘর ভাংচুর করে এবং আমাদেরকে মারপিট করে। আমাদের প্রানের মেরে ফেলবে বলেও হুমকি দিয়েছে। যার কারণে আমরা বর্তমানে প্রান ভয়ে অন্যত্র আশ্রয় নিয়েছি।

এ ব্যাপারে জমির মালিক বাবু কীর্ত্তনীয়া বলেন, আমি আমার জামাই মিন্টু বালাকে এই জমির চুক্তিপত্র করে দেই। কিন্ত আমার পূর্বের ভাড়াটিয়ার কথিত প্রেমিকা স্মৃতি ভক্ত তার সন্ত্রাসী বাহিনী দিয়ে দোকান ঘর ও জমি জবর দখলের চেষ্টা করছে। আমি  এ ব্যাপারে মামলা করার জন্য কোর্টে গিয়ে ছিলাম। মামলার প্রস্তুতি চলছে রবিবারে মামলা দাখিল করবো।

এ ব্যাপারে সাতপাড় ইউপি চেয়ারম্যান সুজিত কুমার মন্ডল সুর্য বলেন, স্মৃতি ভক্ত ও বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বৃহস্পতিবার সন্ধায় আমার ইউনিয়নে সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে জোর পূর্বক দোকান ঘর ও জমি দখলের জন্য ভাংচুর করে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং তাদেরকে ফিরিয়ে দেই। এলাকার লোকজন নিয়ে বসে একটা মিমাংসা করার প্রস্তুতি চলছিল তার মধ্যে বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস যে কাজটি করেছে তা খুবই নিন্দনীয়।

এ ব্যাপারে বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম দেখার জন্য। স্মৃতি ভক্ত ও বাবু কীর্ত্তনীয়া মধ্যে জমি নিয়ে দন্দ চলছে। খুব দ্রæত দুই ইউনিয়নের লোকজন বসে এটা মিমাংসা করা হবে।

এ ব্যাপারে বৌলতলী তদন্ত কেন্দ্রের এ এস আই নিজাম মিয়া বলেন, আমাদের পুলিশ ফাঁড়িতে অভিযোগ করে এবং আমি তদন্ত করতে যাই। উভয় পক্ষ মিমাংসা জন্য তাদেরকে বলা হয় এবং তারা বসে মিমাংসা হবে বলে আমায় বলেন।

 


1