LatestsNews
# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ভোলা জেলার ৩৬টি কলেজের নবীণ-বরণ অনুষ্ঠান সম্পূর্ণ



আল-আমিন এম তাওহীদ ভোলা 4TV

ভোলার ৩৬টি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ করা হয়েছে। এ উপলক্ষে নানা আয়োজন করেছেন কলেজ কর্তৃপক্ষ।
রবিবার (২জুলাই) সকাল ১০টার দিকে, ভোলা সরকারি কলেজ, সরকারি শেখ ফজিলাতুনন্নেছা মহিলা কলেজ, আলতাজের রহমান কলেজ, নাজিউর রহমান কলেজ, হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজ, দৌলতখান আবু আব্দুল­াহ কলেজ, বোরহানউদ্দিন আব্দুর জব্বার কলেজ, বোরহানউদ্দিন মহিলা কলেজ, লালমোহন মহিলা কলেজ, তজুমদ্দিন মহিলা কলেজ, চলফ্যাশন সরকারি কলেজ, ফাতেমা মতিন কলেজ, রহিমা নজরুল কলেজ, দুলারহাট কলেজ, লালমোহন নুরুন্নবী চৌধুরী কলেজসহ ৩৬টি কলেজেই পৃথক পৃথক অনুষ্ঠান হয়। কোন প্রতিষ্ঠানে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। ভোলা কলেজে প্রথম দিনে অরিয়েন্টশন ক্লাশের শুভ সুচনা করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার।
অপরদিকে, ভোলা উপশহরের ঐতিহ্যবাহী বিদ্যানিকেতন বাংলাবাজার ফাতেমা খানমে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়। এ কলেজটি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের মায়ের নামে প্রতিষ্ঠিত ফাতেমা খানম কলেজ। গতবছরে জিপিএ-৫ প্রাপ্তদের ল্যাপটপ দেয়ার ঘোষনা দিয়েছেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মইনুল হোসেন বিপ্লব। তিনি উপস্থিত না থাকায় তার পক্ষে কলেজের গভর্নিং বডির সদস্য চেম্বার অব কমার্সেও পরিচালক মোঃ সফিকুল ইসলাম সফি অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এ সময় তিনি রাজনীতিমুক্ত মাদকমুক্ত এ কলেজের নিয়মকানুন তুলে ধরেন। বিগত দিনের সেরা ফলাফলের কথাও তুলে ধরেন। এ সময় অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক সহকারী অধ্যাপক আবুল বাশার, অমিতাভ অপু, ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ বিল­াল হোসেন, সুশান্ত মন্ডল, খাদিজা আক্তার প্রমুখ। গত বছর ফাতেমা খানম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় ৫৩ জন জিপিএ-৫ পাওয়ায় তাদের প্রত্যেককে একটি করে ল্যাবটপ দেয়া হয়।


1