LatestsNews
# ধর্ষণ মামলার বিচার ৬ মাসের মধ্যে শেষ করতে বিচারকদের নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত।# নৌ-পথে বাংলাদেশ-ভারত-ভুটান ট্রেডের নবযাত্রা# স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গতকাল পর্যন্ত রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন পাঁচ জন।# ঢামেকে প্রথমবারের মতো অ্যালোজেনিক বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট# গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল # সব ধরনের সমুদ্র সম্পদ অর্থনীতিতে কাজে লাগানোর পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঝিনাইদহ থেকে চীনে রপ্তানি হচ্ছে গরুর ভুঁড়ি ও কুঁচে# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বএিনপরি কোমড়ে জোড় নাই, আন্দোলনরে হুমকি দয়ে; খাদ্যমন্ত্রী



আব্দুস সাত্তার, সাভার:

খালদো জয়িা নর্বিাচনে অংশ নতিে পারবনে কনিা আদালতরে বষিয়। তবে নর্বিাচনে আওয়ামীলীগ খালি মাঠে গোল দতিে চায় না, বএিনপকিে চ্যালঞ্জে ছুড়ে দয়িে নর্বিাচনে অংশ নয়োর আহবান জানয়িছেনে খাদ্য মন্ত্রী অ্যাডভোকটে কামরুল ইসলাম।

সোমবার সন্ধ্যায় সাভাররে হমোয়তেপুরে তঁেতুলঝোড়া ইউনয়িন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজতি র্কমীসভা ও সূধী সমাবশেে প্রধান অতথিরি বক্তব্যে মন্ত্রী একথা বলনে।

মন্ত্রী এসময় আরো বলনে, এতমিদরে টাকা চুরি দায়ে বগেম জয়িা কারাগার।ে ফলে তনিি নর্বিাচনে অংশ নতিে পারবনে কনিা তা আদালতরে বষিয়। আর বএিনপরি যখোনে সাংগঠনকি শক্তি নইে, সখোনে তারা  আন্দোলনরে হুমকি দয়ে। তাদরে কোমড়ে জোড় নাই, এজন্টে দয়োর সাংগঠনকি শক্তি নইে। তবে আন্দোলনরে নামে কোন বশিৃঙ্খলা করলে জনগনকে সঙ্গে নয়িে আওয়ামীলীগ প্রতহিত করব।ে

তঁেতুলঝোড়া ইউনয়িনরে চয়োম্যান ফখরুল আলম সমররে সভাপতত্বিে এসময় বশিষে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে উপজলো আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। এছাড়া ইউনয়িন আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনরে নতোর্কমীরা এসময় উপস্থতি ছলিনে।


1