LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে কিশোর কিশোরী উধাও নিয়ে নানা প্রশ্ন কৌশলে বাল্য বিয়ে নাকি প্রেমের টানে উধাও



বিশেষ প্রতিনিধি 4TV 

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামের মাঠ পাড়ার দু’ কিশোর কিশোরী বাড়ি থেকে উধাও হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। তাদের উধাও হওয়ার খবরে উভয় পরিবারের মাঝে বিচলিত হওয়ার চিহ্ন পর্যন্ত দেখা যায়নি। তারা হলো ঐ গ্রামের একই পাড়ার গরুর ব্যাপারী ছিপরুদ্দিনের মেয়ে জোছনা খাতুন ও কৃষক আওলাদ হোসেন এর ছেলে মোঃ গালিব। মোঃ গালিব এবার এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়েছে অন্যদিকে জোছনা খাতুন গাংনী মহিলা কলেজের ২য় বর্ষের ছাত্রী। কিশোর গালিবের চেয়ে জোছনা বয়সে বড় বলে জানান উভয়ের পরিবার। তবে তারা কোথায় আছে জানতে চাইলে উভয় পরিবার সাংবাদিকদের জানাবেনা বলে জানান। তারা আরো বলেন আপনারা সাংবাদিক আপনারা আপনাদের কাজ করেন আমরা আমাদের কাজ করেছি। তারা উধাও নাকি তাদের বাল্য বিয়ে দেওয়া হয়েছে সেটা আমরা ঠিক করব। সরজমিনে জোছনার পরিবারের লোকজনের কাছে জানতে চাইলে তারা বলেন গত বুধবার (০৪-০৭-২০১৮) দুপুরে পালসার মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। জোছনার বড় বোন আরো জানান, তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো এটা আমরা জানতাম কিন্তু তারা বর্তমানে এমনভাবে চলা ফেরা করত আমরা বুঝতে পারিনাই যে তারা এভাবে চলে যাবে। এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন জানান দু’পরিবার একে অপরের আত্মীয় জোছনার বড় বোনের সাথে গালিবের এক ভাইয়ের বিয়ে হয়েছে অনেক আগেই। তারা তাদের সম্পর্কের বিষয়ে সবই জানে এবং তাদের সাথে বিয়ে দেওয়ার কথাও হয়েছে কিন্তু বাল্য বিয়ের আওতায় পড়বে বলে তারা কৌশল করে তাদের বিয়ে দিয়েছে। এদিকে সাংবাদিকের উপস্থিতে গালিবের বড় ভাই রোকন বেশ ক্ষিপ্ত হয়ে জানতে চান আপনাদের এসব খবর কে দিয়েছে আমাদের বলতে হবে বলে চাপ দেয়। পরে স্থানীয় মেম্বর মোঃ বশির আহম্মেদ বিষয়টি টের পেয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন এবং তিনি সাংবাদিকদের সাথে কথা বলবেন বলে সময় চান। নির্দিষ্ট সময় অপেক্ষা করার পরও তিনি সাংবাদিকদের সাথে দেখা করেননি তবে মোবইলে তিনি সাংবাদিকদের ম্যনেজ করার চেষ্টা করে ব্যার্থ হন। মেম্বরের তৎপরতা দেখে স্থানীয় অনেকে বলেন মেম্বর বশির বাল্য বিয়ের বিষয়ে এর আগেও কোন বাঁধা দেয়নি এখনও দেবেনা। স্থানীয়রা আরো জানান এর আগেও এভাবে কয়েকটি বিয়ে হয়েছে মেম্বর বশিরের কোন তৎপরতা বা উদ্যোগ দেখিনি। জানতে চাইলে গাংনী উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল বলেন, যদি পিতা মাতার অসম্মতিতে এ ঘটনা ঘটে থাকে তাহলে তাদের উচিত দ্রæত আইনে শৃংখলা বাহিনীকে জানানো আর যদি তাদের পরিবারের সম্মতিতে এ ঘটনা ঘটে তাহলে তাদের অবশ্যই আইনের আওতায় এনে বিচারের ব্যাবস্থা করা হবে। তিনি আরো বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ও ইউনিয়ন চেয়ারম্যানকে অবহিত করা হবে বিষয়টি খোঁজ নিয়ে দেখার জন্য। গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি।


1