LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরে ৩ বছরের শিশু ধর্ষন



এম এ লিংকন,মেহেরপুর 4TV

মেহেরপুর সদর উপজেলার চাঁদপুর গ্রামের ৩ বছরের এক শিশুকে পাখির বাচ্চা দেবার নামে ডেকে নিয়ে শষ্যর জমিতে ধর্ষন করেছে। ধর্ষক সাঈদ পালতক আছে। সাইদ সদর উপজেলার উজলপুর গ্রামের এনারুলের ছেল। বুধবার বিকালের দিকে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জজ মোঃ শাহীন রেজার আদালতে ঐ শিশু ২২ ধারায় জবান বন্দী দেন। এর আগে আজ সকালে আদালতের নির্দেশে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয় ধর্ষিতা এই শিশু মেহেরপুর সদর উপজেলার চাঁদপুর গ্রামের প্রবাসীর (মিজানুর রহমানের) কন্যা। শিশুর মা (ফাছনিয়ারা খাতুনের) বাদি হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। দায়ের করা মামলার আরজিতে উল্লেখ্য করছেন। গত ১৯ জুন দুপুরের দিতে তার শিশু কন্যা সমবয়ীদের সাথে খেলা করার সময় সদর উপজেলার উজলপুর গ্রামের এনারুল এর ছেলে সাইদ (১৬) তাকে পাখির বাচ্চা দেওয়ার নাম করে চাঁদপুর গ্রামের মাঠে এমদাদুল হকের শষ্যার জমিতে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে মাঠে কাজ করা লোজকন এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। পরে তাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মামলার বাদী জানান আসামী সাইদ চাঁদপুর গ্রামে তার নানী রওশনারা খাতুনের বাড়িতে থাকে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য স্থানীয়রা চাপ প্রয়োগ করে। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা না হওয়ায় শেষ পর্যন্ত গত ১ জুলাই মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানার এসআই ইমরুল হুসাইন মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডাক্তার দিয়ে শিশুর ডাক্তারি পরীক্ষা করারন। গতকাল বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী ১ম আদালতের বিচারক শাহীন রেজার কাছে নারী ও শিশু নির্যাতন দমন এর ২২ ধারায় ঘটনায় জবানবন্দী দেয়। এদিকে ঘটনার পর থেকে ধর্ষক সাইদ আত্মগোপন করেছে। আজ বিকালে ঐ শিশু তার মা কোলে চড়ে আদালত থেকে বাইরে বেরিয়ে আসে।  বাদী জানান ঘটনার পর থেকে গ্রামের প্রভাবশালী মহলের চাপে রয়েছি। অনেকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানার এসআই ইমরুল হুসাইন জানান মামলার আসামী সাইদকে আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে। সে যেখানেই থাকুক না কেন তাকে আটক করা হবে।

 


1