LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আশুলিয়ায় মমতাজ উদ্দিন হাসপাতালে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ



আব্দুস সাত্তার, সাভার:

সাভারের আশুলিয়ায় একটি বেসরকারি হাসপাতালে টনসেল সার্জারির সময় চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ করেছেন স্বজনরা। এঘটনার পরপর রোগীকে অপারেশন থিয়েটারে রেখেই অভিযুক্ত চিকিৎসক পালিয়েছে বলে তাকে আটক করা সম্ভব হয়নি এমনটি জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায়  মমতাজ উদ্দিন হাসপাতালে এই ঘটনা ঘটে। 

নিহত লাইলি আক্তার (৩২) আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার আবুল কাশেমের স্ত্রী। 

নিহতের স্বামী আবুল কাশেম ও স্বজনদের অভিযোগ, ঠান্ডা জনিত টনসেলের সমস্যা নিয়ে বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে ভর্তি হয় লাইলি। পরে ঢাকার তেজগাঁওস্থ নাক, কান ও গলা হাসপাতালের চিকিৎসক ডা. মুদাচ্ছির মাহমুদ (এমবিবিএস, এফআরসিপিএস) এর পরামর্শে তিনি সার্জারি করাতে সম্মত হন। রাত ১২ টায় অপারেশন থিয়েটারে প্রবেশ করানোর পর ২ ঘন্টা অতিবাহিত হলেও অপারেশন শেষ না হওয়ায় স্বজনদের সন্দেহ হয়। পরে তারা জোরপূর্বক অপারেশন থিয়েটারে প্রবেশ করলে চিকিৎসক ও নার্সরা দৌড়ে অপারেশন থিয়েটার থেকে পালিয়ে যায়। এসময় চিকিৎসক ডা. মোদাচ্ছের হাসপাতালের সামনে রাখা তার ব্যক্তিগত প্রাইভেটকারটি নিয়ে দ্রæত সটকে পড়েন। পরবর্তীতে তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে নিহতের কয়েক’শ স্বজন হাসপাতালে ভীড় জমায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আশুলিয়া পুলিশকে খবর দেওয়া হয়। 

ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর ঘটনায় হাসপাতালের স্বত্তাধিকারী মোখলেছুর রহমান বলেন, চিকিৎসককে ঘটনার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর তাকে না পাওয়া পর্যন্ত ঘটনার সত্যতা জানা সম্ভব হচ্ছে না। 

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা আমজাদুল হক জানান, ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর ঘটনাটি অবগত আছি। খুব শীঘ্রই এঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। 

এব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, চিকিৎসকের দ্বায়িত্ব অবহেলা অথবা ভুল চিকিৎসার কারণে ঐ রোগীর মৃত্যু হয়ে থাকতে পারে। তবে তদন্ত পূর্বক ঘটনা সম্বন্ধে জানা যাবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

 


1