LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শনিবার| ১৬ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাজীপুর-৩ অাসনকে ঘিরে বাড়ছে উদ্বেগ উৎকন্ঠা প্রার্থি চুড়ান্ত বলে অপপ্রচারে লিপ্ত



সদরুল অাইন 4TV
 
সারা দেশের মত গাজীপুর-৩ অাসনকে ঘিরে বাড়ছে উদ্বেগ উৎকন্ঠা। সময় যতই গড়াচ্ছে দুটি গ্রুপ ততই অপপ্রচারমুখি হচ্ছে। 
 
এই অাসনের এমপি বর্ষিয়ান রাজনৈতিক রহমত অালী ও প্রতিপক্ষ ইকবাল হোসেন সবুজ নিশ্চুপ থাকলেও তাদের সমর্থক কর্মিরা মনোনয়ন নিয়ে নিজেদের মত করে অপপ্রচারে লিপ্ত হয়ে পড়েছেন।ফেসবুক ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়াতে এদের সরোব প্রচারনা অব্যাহত অাছে।এতে জনমনে সৃষ্টি হয়েছে চরম বিভ্রান্তি।
 
গাজীপুর -৩ অাসন থেকে বর্তমান এমপি রহমত অালী বার্ধক্যজনিত কারনে এবার মনোনয়ন চাইবেন কি না তা কারোরই জানা নেই। অন্যদিকে তার পুত্র জামিল হাসান দূর্জয় গত ৪ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন সভা সমাবেশে নিজেকে প্রার্থি বলে প্রচার করে অাসছেন।
 
 পিতা না পুত্র মনোনয়ন চাইবেন তা খোলসা করে বলেননি এখনো তারা।যে কারনে জনমনে এক ধরনের সংশয় অাছে তাদের মধ্য থেকে কে মনোনয়ন চাইবেন।
 
 অন্যদিকে জেলা অা'লীগের সাধারন সম্পাদক ৭'শ এর মত উঠান বৈঠক করে ইতিমধ্যেই তার জনপ্রিয়তা ও প্রার্থিতার বিষয়টি প্রকাশ্যে এনেছেন।
    
 দ্বিমুখি রাজনীতির জটিল বলয়ে উভয় পক্ষই প্রচার করছে নানা বিভ্রান্তিকর তথ্য। দূর্জয় গ্রুপের লোকজন প্রচার করছে কেন্দ্র তাদের নেতা দূর্জয়কে মনোনয়ন দিয়ে দিয়েছে।এই গ্রুপের একাংশ প্রচার করছে দূর্জয় নয়, এ্যাড: রহমত অালী শেষ বারের মত মনোনয়ন পেয়েছেন।মনোনয়ন বিভ্রান্তি ছড়াচ্ছে পিতা পুত্রের অনুসারিরা নিজেদের মত করে।
 
 অন্যদিকে জরিপ প্রতিবেদনে ৮০% জনপ্রিয়তা নিয়ে শীর্ষ থাকা ইকবাল হোসেন সবুজের অনুসারীরা পত্র পত্রিকা ফেসবুকসহ প্রচার মাধ্যমে প্রতিনিয়ত তার প্রার্থিতার সংবাদ প্রচার করে চলেছে।
 
অনুসন্ধ্যানে জানা গেছে,  কেন্দ্র এখন পর্যন্ত কারো নাম ঘোষণা না করলেও বা কাউকে সবুজ সংকেত না দিলেও দুটি গ্রুপের অতি উৎসাহী কর্মিরা প্রতিনিয়ত তাদের প্রার্থির নমিনেশন পাওয়ার মিথ্যা বানোয়াট মনগড়া সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে।
 
 অা'লীগ পরিচালিত ১২ টি জনমত ও গোয়েন্দা প্রতিবেদনে ইকবাল হোসেন সবুজের জনপ্রিয়তা প্রমানীত হয়েছে সত্য, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী কাকে মনোনয়ন দেবেন তা এখনো দৃশ্যমান নয়। কিন্তু উভয় গ্রুপের কর্মি সমর্থকেরা মনগড়া বানোয়াট তথ্য পরিবেশন করে জনবিভক্তি বাড়াচ্ছে। 
 
 এ ব্যাপারে মনোনয়ন বোর্ডের একজন প্রভাবশালী সদস্য বলেন, ১'শ অাসনে সবুজ সংকেত প্রদান করা হয়েছে।এতে কেন্দ্রিয় নেতা ও উপদেষ্টারা রয়েছেন।
 
এর বাইরে এখনো কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। কাকে মনোনয়ন দেবেন তা শেখ হাসিনা ছাড়া কেউ জানেন না।
 
তিনি বলেন অাগামি মাসের মধ্যেই চুড়ান্ত সিদ্ধান্ত  জানিয়ে দেওয়া হবে ১০০ জন প্রার্থিকে। তখন এ বিভ্রান্তির অবসান হবে বলেও তিনি মনে করেন।
 


1