LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুর-৩ অাসনকে ঘিরে বাড়ছে উদ্বেগ উৎকন্ঠা প্রার্থি চুড়ান্ত বলে অপপ্রচারে লিপ্ত



সদরুল অাইন 4TV
 
সারা দেশের মত গাজীপুর-৩ অাসনকে ঘিরে বাড়ছে উদ্বেগ উৎকন্ঠা। সময় যতই গড়াচ্ছে দুটি গ্রুপ ততই অপপ্রচারমুখি হচ্ছে। 
 
এই অাসনের এমপি বর্ষিয়ান রাজনৈতিক রহমত অালী ও প্রতিপক্ষ ইকবাল হোসেন সবুজ নিশ্চুপ থাকলেও তাদের সমর্থক কর্মিরা মনোনয়ন নিয়ে নিজেদের মত করে অপপ্রচারে লিপ্ত হয়ে পড়েছেন।ফেসবুক ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়াতে এদের সরোব প্রচারনা অব্যাহত অাছে।এতে জনমনে সৃষ্টি হয়েছে চরম বিভ্রান্তি।
 
গাজীপুর -৩ অাসন থেকে বর্তমান এমপি রহমত অালী বার্ধক্যজনিত কারনে এবার মনোনয়ন চাইবেন কি না তা কারোরই জানা নেই। অন্যদিকে তার পুত্র জামিল হাসান দূর্জয় গত ৪ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন সভা সমাবেশে নিজেকে প্রার্থি বলে প্রচার করে অাসছেন।
 
 পিতা না পুত্র মনোনয়ন চাইবেন তা খোলসা করে বলেননি এখনো তারা।যে কারনে জনমনে এক ধরনের সংশয় অাছে তাদের মধ্য থেকে কে মনোনয়ন চাইবেন।
 
 অন্যদিকে জেলা অা'লীগের সাধারন সম্পাদক ৭'শ এর মত উঠান বৈঠক করে ইতিমধ্যেই তার জনপ্রিয়তা ও প্রার্থিতার বিষয়টি প্রকাশ্যে এনেছেন।
    
 দ্বিমুখি রাজনীতির জটিল বলয়ে উভয় পক্ষই প্রচার করছে নানা বিভ্রান্তিকর তথ্য। দূর্জয় গ্রুপের লোকজন প্রচার করছে কেন্দ্র তাদের নেতা দূর্জয়কে মনোনয়ন দিয়ে দিয়েছে।এই গ্রুপের একাংশ প্রচার করছে দূর্জয় নয়, এ্যাড: রহমত অালী শেষ বারের মত মনোনয়ন পেয়েছেন।মনোনয়ন বিভ্রান্তি ছড়াচ্ছে পিতা পুত্রের অনুসারিরা নিজেদের মত করে।
 
 অন্যদিকে জরিপ প্রতিবেদনে ৮০% জনপ্রিয়তা নিয়ে শীর্ষ থাকা ইকবাল হোসেন সবুজের অনুসারীরা পত্র পত্রিকা ফেসবুকসহ প্রচার মাধ্যমে প্রতিনিয়ত তার প্রার্থিতার সংবাদ প্রচার করে চলেছে।
 
অনুসন্ধ্যানে জানা গেছে,  কেন্দ্র এখন পর্যন্ত কারো নাম ঘোষণা না করলেও বা কাউকে সবুজ সংকেত না দিলেও দুটি গ্রুপের অতি উৎসাহী কর্মিরা প্রতিনিয়ত তাদের প্রার্থির নমিনেশন পাওয়ার মিথ্যা বানোয়াট মনগড়া সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে।
 
 অা'লীগ পরিচালিত ১২ টি জনমত ও গোয়েন্দা প্রতিবেদনে ইকবাল হোসেন সবুজের জনপ্রিয়তা প্রমানীত হয়েছে সত্য, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী কাকে মনোনয়ন দেবেন তা এখনো দৃশ্যমান নয়। কিন্তু উভয় গ্রুপের কর্মি সমর্থকেরা মনগড়া বানোয়াট তথ্য পরিবেশন করে জনবিভক্তি বাড়াচ্ছে। 
 
 এ ব্যাপারে মনোনয়ন বোর্ডের একজন প্রভাবশালী সদস্য বলেন, ১'শ অাসনে সবুজ সংকেত প্রদান করা হয়েছে।এতে কেন্দ্রিয় নেতা ও উপদেষ্টারা রয়েছেন।
 
এর বাইরে এখনো কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। কাকে মনোনয়ন দেবেন তা শেখ হাসিনা ছাড়া কেউ জানেন না।
 
তিনি বলেন অাগামি মাসের মধ্যেই চুড়ান্ত সিদ্ধান্ত  জানিয়ে দেওয়া হবে ১০০ জন প্রার্থিকে। তখন এ বিভ্রান্তির অবসান হবে বলেও তিনি মনে করেন।
 


1