LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

খাতায় লিখে নেন ডিসেম্বর ও জানুয়ারিতে শেখ হাসিনার সরকার থাকবে না বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু



 
সদরুল অাইন 4TV 
 
আওয়ামী লীগ খারাপ অবস্থায় আছে মন্তব্য করে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু দলটির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, খুবই খারাপ অবস্থায় আছে আওয়ামী লীগ। এই তিন মাসের খেলাটায় একটু থাকেন আপনারা স্বক্রিয়ভাবে থাকেন, এই যে সামনের তিন মাস আমি আগেও যা বলেছি এখনও সেটা বলছি খাতায়ও লিখে নিতে পারেন ডিসেম্বর ও জানুয়ারিতে শেখ হাসিনার সরকার থাকবে না।
 
অাজ শনিবার (৭ জুলাই) বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবে মানবাধিকার পরিষদ আয়োজিত বর্তমান প্রেক্ষাপটে মানবাধিকার ও ভোটের অধিকার শীর্ষক মতবিনিময় সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
শামসুজ্জামান দুদু বলেন, শেখ হাসিনার প্রতি রাগ করে আমি কথা বলছি না। একটা একটা করে বিষয় মিলিয়ে দেখবেন ২ কোটি টাকার একটি ব্যাপার নিয়ে বেগম জিয়াকে সাজা দেয়া হয়েছে। আমরা জানি এটা একটা মিথ্যা মামলা। ৪ লাখ হাজার কোটি টাকার কোন খোঁজ খবর নাই দেশে। ২ কোটি টাকার জন্য যদি সাঁজা হয় ৫ বছর তাহলে ৪ লক্ষ হাজার কোটি টাকার সাজা হয় কত?
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপির এই শীর্ষনেতা বলেন, কতজন মানুষকে হত্যা করেছেন তার হিসেব আছে? এগুলোর তো জবাব দিতে হবে। ইলিয়াস আলী সহ-যাদেরকে গুম করেছেন তাদেরকে ফেরত দিবেন না? আমরা ফেরত চাইবো না? ফেরত দিতে হবে। এবং এটি ডিসেম্বর-জানুয়ারির পরেই ফেরত দিতে হবে।
 
 কারণ বেগম জিয়া আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। এটা গণতান্ত্রিক আন্দোলনের নিয়মনীতি। আমরা আপনাদের ব্যর্থতাকে তুলে ধরে জনমত গঠন করবো। মালয়শিয়ার ঘটনা দেখছেন না আগের প্রধানমন্ত্রী কোথায় এখন? কিন্তু তার পরও আমরা আপনাকে কারাগারে পাঠাবো না, কারণ বেগম জিয়া আপনাকে মাফ করে দিয়েছেন।
 
বিএনপি দুটি ঘটনার জন্য প্রস্তুতি নিচ্ছে জানিয়ে তিনি বলেন, একটি নির্বাচন আর অপরটি গণঅভ্যুত্থান। যদি পরিষ্কার ভাল নির্বাচনের ব্যবস্থা না হয় তাহলে গণঅভ্যুত্থান আর যদি ভাল নির্বাচনের ব্যবস্থা হয় তাহলে নির্বাচনের অভ্যুত্থান দিয়েই দেখিয়ে দিবো বাংলাদেশে কারা শক্তিশালী।
 
ছাত্রদলের সাবেক এই সভাপতি আরও বলেন, স্পষ্ট করে বলি আমরা নির্বাচন করবো বিএনপি নির্বাচন করবে। আমরা নির্বাচনের জন্যই রাজনীতি করি। কিন্তু এর সঙ্গে আরও একটি সত্য আছে সেটি হচ্ছে আপনার (শেখ হাসিনার) অধিনে না। 
 
আপনার অধিনে বাংলাদেশে আর কোন নির্বাচন হবে না। আপনি এমন একটা পরিস্থিতি সৃষ্টি করেছেন যাতে আমরা নির্বাচনে না যাই। আর আমরা এমন একটি পরিস্থিতি সৃষ্টি করবো যাতে আপনার অধিনে নির্বাচন করতে না হয়। নির্বাচন তো হবেই এবং সেই নির্বাচনে বিএনপি জিতবে এবং সরকার গঠন করবে। আপনার যতই খারাপ লাগুক এটা আপনাকে বিশ্বাস করতে হবে।
 
আয়োজক সংগঠনের চেয়ারম্যান মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং মহাসচিব আ স ম মোস্তফা কামালের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, কৃষকদলের সহ-দপ্তর সম্পাদক এস কে সাদী প্রমুখ।


1