LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শুক্রবার| ১৫ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পুরো লৌহজংয়ের আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের পাশে আছি, হাজী মোঃ আশরাফ হোসেন।



রুবেল মাদবর, মুন্সীগঞ্জ প্রতিনিধি 4TV 

আওয়ামী লীগ কর্মীদের সব সময়ই ভালোবেসে এসেছি এবং যত দিন বাঁচবো তাদের পাশে থাকবো। সুখে দুঃখে তারা আমাকে সব সময়ই পেয়েছে। কর্মীদের বিপদে আমি কখনোই পিছু পা হয়ইনি। সাধারন জনগন থেকে শুরু করে কারো বিপদের দিনে আমাকে পাশে পায়নি এমন একটি লোকও নেই।আমি সব সময়ই আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন নিয়েই চলেছি এবং তাদের সুখে দুঃখে পাশে রয়েছি। এবং আমি যত দিন বাঁচবো আওয়ামী লীগ কর্মী ও সাধারণ জনগনকে ভালোবেসেই সামনে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল খায়ের নয়ন মাঝিকে জানান তিনি  নেতা তো অনেকেই হয়, কিন্তু কর্মী ও সাধারন জনগন কে এমন ভাবে কাছে টেনে ভালোবাসতে কয় জনে পারে ,আমার দেখা শুধু মাত্র হাজী মোঃ আশরাফ হোসেন কে দেখেছি কর্মী ও সাধারন জনগনকে মূল্যায়ন দিতে। 

মেদিনী মন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী মোঃ আশরাফ হোসেন কর্মী ও সাধারন জনগনকে নিয়েই আগামীতে সামনে যাবে এটাই তার মনের ইচ্ছে। 

হাজী মোঃ আশরাফ হোসেন কর্মী ও সাধারন জনগনকে নিয়ে চলতে পারলেই তার মনে শান্তি আসে এ কথা সব সময়ই বলে থাকেন তিনি

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কালাম  জানান  তিনি বলেন হাজী মোঃ আশরাফ হোসেন  এর মত নেতা আমার জীবনেও দেখিনি । তিনি যদি শুনতে পান লৌহজং এর আওয়ামী লীগ কর্মীরা

 সাধারণ জনগন অসুস্থ বা বিপদে পরেছে,

 

দিন হওক  বা রাত হওক   সে সেখানে গিয়ে  ডাক্তার এর কাছে নিয়ে যান এবং সকল ব্যবস্থা করে দিয়ে আসেন। এমনকি তিনি যদি শুনতে পান যে আওয়ামী লীগ কর্মীর বা সাধারন জনগনের কোন ছেলে মেয়ে টাকার অভাবে পড়ালেখা করতে পারছে না, হাজী মোঃ আশরাফ হোসেন  তার নিজ খরচে লেখা পড়া করার ব্যবস্থা করে দেন।

এমন আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন কে ভালোবাসতে দেখেছি শুধু মাত্র হাজী মোঃ আশরাফ হোসেন । বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ মাঝারুল ইসলাম তুহিন ঢালি বলেন মেদিনী মন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী মোঃ আশরাফ হোসেন।

মুজিব আর্দশে তৈরী তাই তো সে কর্মী মূল্যায়ন করতে পারে এবং সাধারন জনগনকে বুকে জড়িয়ে ধরে রাখতে পারে ।

এর ব্যাপারে আওয়ামী লীগ কর্মী আবুল কাশেম ও সাধারন জনগনের কাছে প্রশ্ন করলে তারা এক কথায় বলেন যে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের ভালোবাসার অপর নাম হাজী মোঃ আশরাফ হোসেন খান।

মেদিনী মন্ডল ইউনিয়ন এর যুগ্ন সাধারণ সম্পাদক সৌরভ হোসেন রনি জানান হাজী মোঃ আশরাফ হোসেন, যে ভাবে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনকে যে ভাবে বুকে জড়িয়ে রেখেছেন এবং তাদের সকল সুখে দুঃখে যে ভাবে ঝাঁপিয়ে পরেন, এমন নেতা পাওয়া আমাদের ভাগ্যের ব্যাপার । শুধু মেদিনী মন্ডল ইউনিয়ন নয় লৌহজং উপজেলার সকল আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন বলেন , তাদের সুখে দুঃখে পাশে থাকার মত নেতা যদি থেকে থাকেন সে হলো আমাদের হাজী মোঃ আশরাফ হোসেন ভাই।

এর ব্যাপারে আওয়ামী লীগ কর্মী আবুল কাশেম ও সাধারন জনগনের কাছে জানতে চাইলে তারা এক কথায় বলেন যে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের ভালোবাসার অপর নাম হাজী মোঃ আশরাফ হোসেন খান।

 


1