LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পুরো লৌহজংয়ের আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের পাশে আছি, হাজী মোঃ আশরাফ হোসেন।



রুবেল মাদবর, মুন্সীগঞ্জ প্রতিনিধি 4TV 

আওয়ামী লীগ কর্মীদের সব সময়ই ভালোবেসে এসেছি এবং যত দিন বাঁচবো তাদের পাশে থাকবো। সুখে দুঃখে তারা আমাকে সব সময়ই পেয়েছে। কর্মীদের বিপদে আমি কখনোই পিছু পা হয়ইনি। সাধারন জনগন থেকে শুরু করে কারো বিপদের দিনে আমাকে পাশে পায়নি এমন একটি লোকও নেই।আমি সব সময়ই আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন নিয়েই চলেছি এবং তাদের সুখে দুঃখে পাশে রয়েছি। এবং আমি যত দিন বাঁচবো আওয়ামী লীগ কর্মী ও সাধারণ জনগনকে ভালোবেসেই সামনে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল খায়ের নয়ন মাঝিকে জানান তিনি  নেতা তো অনেকেই হয়, কিন্তু কর্মী ও সাধারন জনগন কে এমন ভাবে কাছে টেনে ভালোবাসতে কয় জনে পারে ,আমার দেখা শুধু মাত্র হাজী মোঃ আশরাফ হোসেন কে দেখেছি কর্মী ও সাধারন জনগনকে মূল্যায়ন দিতে। 

মেদিনী মন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী মোঃ আশরাফ হোসেন কর্মী ও সাধারন জনগনকে নিয়েই আগামীতে সামনে যাবে এটাই তার মনের ইচ্ছে। 

হাজী মোঃ আশরাফ হোসেন কর্মী ও সাধারন জনগনকে নিয়ে চলতে পারলেই তার মনে শান্তি আসে এ কথা সব সময়ই বলে থাকেন তিনি

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কালাম  জানান  তিনি বলেন হাজী মোঃ আশরাফ হোসেন  এর মত নেতা আমার জীবনেও দেখিনি । তিনি যদি শুনতে পান লৌহজং এর আওয়ামী লীগ কর্মীরা

 সাধারণ জনগন অসুস্থ বা বিপদে পরেছে,

 

দিন হওক  বা রাত হওক   সে সেখানে গিয়ে  ডাক্তার এর কাছে নিয়ে যান এবং সকল ব্যবস্থা করে দিয়ে আসেন। এমনকি তিনি যদি শুনতে পান যে আওয়ামী লীগ কর্মীর বা সাধারন জনগনের কোন ছেলে মেয়ে টাকার অভাবে পড়ালেখা করতে পারছে না, হাজী মোঃ আশরাফ হোসেন  তার নিজ খরচে লেখা পড়া করার ব্যবস্থা করে দেন।

এমন আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন কে ভালোবাসতে দেখেছি শুধু মাত্র হাজী মোঃ আশরাফ হোসেন । বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ মাঝারুল ইসলাম তুহিন ঢালি বলেন মেদিনী মন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী মোঃ আশরাফ হোসেন।

মুজিব আর্দশে তৈরী তাই তো সে কর্মী মূল্যায়ন করতে পারে এবং সাধারন জনগনকে বুকে জড়িয়ে ধরে রাখতে পারে ।

এর ব্যাপারে আওয়ামী লীগ কর্মী আবুল কাশেম ও সাধারন জনগনের কাছে প্রশ্ন করলে তারা এক কথায় বলেন যে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের ভালোবাসার অপর নাম হাজী মোঃ আশরাফ হোসেন খান।

মেদিনী মন্ডল ইউনিয়ন এর যুগ্ন সাধারণ সম্পাদক সৌরভ হোসেন রনি জানান হাজী মোঃ আশরাফ হোসেন, যে ভাবে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনকে যে ভাবে বুকে জড়িয়ে রেখেছেন এবং তাদের সকল সুখে দুঃখে যে ভাবে ঝাঁপিয়ে পরেন, এমন নেতা পাওয়া আমাদের ভাগ্যের ব্যাপার । শুধু মেদিনী মন্ডল ইউনিয়ন নয় লৌহজং উপজেলার সকল আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগন বলেন , তাদের সুখে দুঃখে পাশে থাকার মত নেতা যদি থেকে থাকেন সে হলো আমাদের হাজী মোঃ আশরাফ হোসেন ভাই।

এর ব্যাপারে আওয়ামী লীগ কর্মী আবুল কাশেম ও সাধারন জনগনের কাছে জানতে চাইলে তারা এক কথায় বলেন যে আওয়ামী লীগ কর্মী ও সাধারন জনগনের ভালোবাসার অপর নাম হাজী মোঃ আশরাফ হোসেন খান।

 


1