LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নবীগঞ্জের দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মৃত্যু \ বিভিন্নমহলের শোক প্রকাশ



হবিগঞ্জ প্রতিনিধি 4TV

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরাপদ গোস্বামী মৃত্যুবরণ করেছেন। গত শনিবার দিবাগত রাত ১২ঘটিকার সময় কলকাতার পি জি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনিজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বৎসর।  তাঁর মৃত্যুতে দিনারপুর উচ্চ বিদ্যালয় সহ এলাকায় শোকের ছায়াঁ নেমে এসেছে । বিদ্যালযয়ে চলমান অর্ধবার্ষিক পরীক্ষা স্থগিত করে ২ দিনের শোক ঘোষনা করা হয়েছে। এছাড়া ও তাঁর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও পেশাজিবি সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

গৌরাপদ গোস্বামী ১৯৬১ সালে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি শতক গ্রামে অবস্থিত ঠাকুর বাণী আশ্রমের তত্বাবধায়ক ও ঠাকুর বাণীর দ্বাদশ বংশদর ছিলেন। শিক্ষা জীবনে ভারতের বিভিন্ন স্কুল কলেজে লেখা পড়া শেষে ১৯৮৯ সালে দিনারপুর উচ্চ বিদ্যালযয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। পরবর্তিতে তিনি উক্ত বিদ্যালয়ে দীর্ঘ দিন সহকারী প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। সর্বশেষে তিনি ২০১৭ সালে অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ লাভ করেন। 

গৌরাপদ গৌস্বামীর মৃত্যুতে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী, উপজেলার গজনাইপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউল আলম বজলু,গজনাইপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক জমসেদ আলী,সমাজকর্মী  ও সাংবাদিক এম এ মুহিত,ছাত্র উন্নয়ন পরিষদের সভাপতি ও  দৈনিক বিজয়ের বার্তার সম্পাদক ছনি চৌধুরী ও দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ২০০০ সন থেকে ২০১৭ সনের সকল শিক্ষার্থী সংবাদ মাধ্যমে প্রেরিত পৃথক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেন ।

সোমবার রাতে প্রধান শিক্ষক  গৌরাপদ গোস্বামীর মৃতদেহ নিজ বাড়িতে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন তার পরিবার । পরে  ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলীসহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হবে ।

 


1