LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাগরহাটে চেয়ারম্যানের ছেলেদের হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের



এস.এম. সাইফুল ইসলাম কবির:

বাগেরহাটের চিতলমারীতে প্রভাবশালী এক ইউপি চেয়ারম্যানের ছেলেদের হামলায় এক আইনজীবির বাবা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ওই  বৃদ্ধকে আশঙ্কা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ পত্রে জানা গেছে, উপজেলার কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমান তার বাড়িতে একটি গরুর ফার্ম তৈরি করেছেন। এ ফার্মের বর্জের দুর্গন্ধের কারণে প্রতিবেশি আইনজীবি এস এম এমরান হোসাইনের পরিবারের সাথে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরধরে গত শনিবার সকালে ওই আইনজীবির বাবা এবায়েত আলী শিকদার(৮০) এর  সাথে চেয়ারম্যানের ছেলেদের মধ্যে কাববিতন্ডার সৃষ্টি হলে ওই বৃদ্ধর উপর হামলা চালানো হয়। এ হামলায় তিনি গুরুতর আহত হওয়ায় প্রথমে তাকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কারা হয়।  এ ঘটনায় আইনজীবি এস এম এমরান হোসাইন তার পিতার উপর হামলা চালানোর অভিযোগে গতকাল(৯জুলাই) সোমবার কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের ছেলে রিয়াজ শিকদার ও নেওয়াজ শিকদারের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের সাথে কথা হলে তিনি হামলার বিষয়টি অস্বীকার করেন। এ বিষয়ে চিতলমারী থানার ওসি অনুক‚ল সরকার জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


1