LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী



ইসলামের নামে বিভ্রান্তি না ছড়ানোর আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে ইসলামকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে ষড়যন্ত্রকারীরা। বুধবার (১১ জুলাই) সকালে আশকোনা হজ ক্যাম্পে হজ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দেশের মানুষের জীবনের মান উন্নয়নের জন্য সরকার কাজ করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, হজ যাত্রীদের জন্য নিবন্ধন কার্যক্রম অনলাইনে করার কাজ চলছে।


তিনি আরও বলেন, ধর্ম শিক্ষাকে মানুষের কাছে সঠিক ভাবে তুলে ধরতে হবে। আমাদের ধর্ম পবিত্র ইসলাম ধর্ম, শান্তির ধর্ম। ইসলাম শান্তিতে বিশ্বাস করে। ইসলাম ধর্ম মানুষের জীবন মান উন্নতির কথা বার বার বলেছে। অথচ আমরা মাঝে মাঝে দেখি আমাদের ধর্মকে প্রশ্ন বিদ্ধ করে কেউ কেউ। কিছু কিছু মানুষ এই ধর্মের নাম নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়, জঙ্গিবাদ সৃষ্টি করে। তখন সারা বিশ্বের কাছে আমাদের এই ধর্ম প্রশ্নবিদ্ধ হয়। আমরা মুসলমানরা বাইরে গেলে অনেক সমস্যা হয়।

প্রধানমন্ত্রী বলেন, সব ধর্মের মানুষ যার যার নিজ নিজ ধর্ম পালন করবে স্বাধীনভাবে। আমাদের মহানবী বার বার সে কথা বলে গেছেন। কিন্তু তারপরেও কিছু মানুষের জন্যে সকলেরই সমস্যা হয়।


এসময় তিনি হাজিদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ বছর হজের প্রথম ফ্লাইট শুরু হবে ১৪ জুলাই এবং ফ্লাইট শেষ হবে ১৫ আগস্ট। এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে আশকোনা হজ ক্যাম্প অফিস। বাংলাদেশ বিমান ১৮৭টি ফ্লাইটে মোট ৬৪ হাজার ৯৯৭ জন হজযাত্রী পরিবহন করবে। বাকি হজযাত্রীদের পরিবহন করবে সৌদিয়া এয়ারলাইন্স। সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় প্রায় ১৬ হাজার হজযাত্রীর ভিসা সম্পন্ন হয়েছে। এ বছর ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন হজ করতে সৌদি আরবে যাবেন।


1