LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শিক্ষার্থী ও জনসাধারণের ঝুকিপূর্ণ সাঁকোই একমাত্র ভরসা



ভোলা প্রতিনিধি 4TV


ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ও ধলিগৌরনগর ইউনিয়নের শত শত মানুষের যাতায়াতের একমাত্র ভরসা একটি ঝুকিপূর্ণ সাঁকো। রমাগঞ্জ ইউনিয়নের পূর্ব চর উমেদ ও ধলিগৌরনগর ইউনিয়নের চর মোল্লাজী এলাকার মধ্যবর্তী বেঁতুয়া নদীর উপরে দীর্ঘ কয়েক যুগ আগে সেচ্ছায় নির্মাণ করা হয় একটি সাঁকো। যা বর্তমানে মরণ ফাঁদে পরিণত হয়েছে।

আর এই মরণ ফাঁদে জীবনের তাগিদে প্রতিনিয়িত প্রাণ হাতে নিয়ে যাতায়াত করছে শত শত মানুষ। ধলিগৌরনগর ইউনিয়নের চর মোল্লাজী এলাকা থেকে প্রতিদিন শিক্ষার্থীসহ শতাধিক মানুষ রমাগঞ্জ ইউনিয়নে আসা যাওয়া করছে। চর মোল্লাজী থেকে প্রতিদিন যাতায়াত করছে ১ নং পূর্ব চর উমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব চর উমেদ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়, পূর্ব চর উমেদ হাফিজিয়া ও এতিমখানা, পূর্ব চর উমেদ কেরাতুল কোরআন মাদ্রাসা, পূর্ব চর উমেদ মাদ্রাসাতুল আবরারের শত শত শিক্ষার্থী ও এলাকার জনসাধারণ। এমনকি ওই এলাকার জনগণের উপজেলা সদরে যাতায়াতের একমাত্র মাধ্যম এই সাঁকোটি।

শিক্ষার্থী আছমা, ফাহিমা ও জান্নাত জানায়, আমাদের স্কুলে যেতে হয় এই সাঁকোটি দিয়ে। সাঁকোর অবস্থা অনেক খারাপ, তাই এখন আমাদের এখান দিয়ে যেতে অনেক ভয় হয়।
চর মোল্লাজী এলাকার শামিম মাষ্টার, মহাসিন মাষ্টার, ফারুক মিয়া ও ইকবাল জানান, আমরা এই সাঁকোটি নিয়ে বিপদে রয়েছি। বর্তমানে সাঁকোটির অবস্থা অত্যান্ত নাজুক। তবুও আমাদের নিত্য দিনের প্রয়োজনে ওপারে রমাগঞ্জ ইউনিয়নের রায়চা^ঁদ, হাফিজ উদ্দিন বাজারসহ বিভিন্ন জায়গায় যেতে হয় এখান দিয়ে। অনেক যাতায়াত করতে গিয়ে অনেকে সাঁকো ভেঙ্গে পানিতে পড়ে যায়। আবার বেশি জোয়ার হলে পানিতে ডুবে যায় এটি। তাই আমাদের দাবী অতি শিগগিরই যেনো এখান দিয়ে একটি ব্রীজ নির্মাণ করা হয়।

পূর্ব চর উমেদ সরকারি প্রাথমিক ও নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকতার হোসেন নান্নু ও তরিকুল ইসলাম বলেন, সাঁকোটি দিয়ে ছাত্র/ছাত্রীদের বিদ্যালয়ে আসতে অনেক সমস্যা হচ্ছে। তাই সাঁকোর স্থানে ব্রীজ নির্মাণ খুব জরুরী।

ধলিগৌরনগর ইউপি চেয়ারম্যান হেদায়াতুল ইসলাম মিন্টু ফোন রিসিভ না করায় এবিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


1