LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এডি বিপ্লব কুমার মোদককে বিদায় সংবর্ধনা দিলো মানব কল্যাণ পরিষদ



সাজু হোসেন নারায়ণগঞ্জ প্রতিনিধি 4TV
 
 নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এডি বিপ্লব কুমার মোদককে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কর্মস্থল বিদায় সংবর্ধনা দিয়েছে মানব কল্যাণ পরিষদ। 
 
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার তত্ত্বাবধানে নারায়ণগঞ্জের পূর্ব লামাপাড়াস্থ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালায়ে এক মনোমুগ্ধকর পরিবেশে দক্ষ ও সুযোগ্য সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদককে সংবর্ধনা প্রদান করা হয়। 
 
সংবর্ধনা অনুষ্ঠানে এডির সাফল্যের কর্মময় জীবনের বিভিন্ন দিক উঠে আসে। বিগত ২০১৫ সালের ৫ নভেম্বর প্রথম সহকারী পরিচালকের পদে আসিন হন বিপ্লব কুমার মোদক। সেইদিন থেকে ১৭ জুলাই ২০১৮ শেষ কর্মদিবস পর্যন্ত তিনি আন্তরিকতার সহিত মাদকের বিরুদ্ধে ছিলেন জিরো টলারেন্স। শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন এলাকায় সামাজিক সচেতনতা বৃদ্ধিতে মানব কল্যাণ পরিষদের সহযোগিতা নিয়েছিলেন। যার ফলে মানব কল্যাণ পরিষদ জাতীয় মাদকবিরোধী দিবসগুলোতে শ্রেষ্ঠত্বের পুরস্কার লাভ করেছে। শেষ কর্মদিবসে  বিপ্লব কুমার মোদক বলেন নারায়ণগঞ্জ আমার প্রথম কর্মস্থলের জেলা। এই জেলার মানুষের প্রতি আমার আন্তরিক ভালোবাসা সবসময় থাকবে। বিশেষ করে মানব কল্যাণ পরিষদের কথা কখনও ভুলব না। এই সময় সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া তাকে শুভেচ্ছা জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদককে বিগত দুই বছরের কর্মময় জীবনের স্মৃতিস্বরূপ ফটো এলবাম উপহার প্রদান করা হয়। আরও উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের যুগ্ম মহাসচিব মোহাম্মদ হোসেন, সাংগঠনিক সচিব জি.এম মোস্তফা, জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়শা আক্তার, সক্রিয় সমাজকর্মী মোমেন ইসলাম, সাজিয়া আক্তার আখি, ইলমা, মরিয়ম আক্তার মীম ও সুরভী প্রমুখ।


1