LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ইভিএম চান সাদিক, লেভেল প্লেয়িং ফিল্ড চান সরোয়ার



প্রখর রোদ মাথায় নিয়ে ৯ম দিনে জমজমাট প্রচার-প্রচারণা চালিয়েছেন বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ অন্যান্য দলের মেয়র প্রার্থীরা। এ সময় আওয়ামী লীগ প্রার্থী সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশার কথা পুনর্ব্যক্ত করেন। বিরোধী প্রার্থীরা সুষ্ঠু ভোটের জন্য প্রশাসনকে নিরপেক্ষ হওয়াসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দাবি জানান। 

বুধবার সকাল বেলা সোয়া ১২টার দিকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থী এবং শিক্ষকদের সাথে গণসংযোগ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ। এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহাত রাখতে আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে সবার কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। 

গণসংযোগকালে সাদিক আবদুল্লাহ সাংবাদিকদের বলেন, আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। জনগণ বরিশালের উন্নয়ন তড়ান্বিত করার জন্য অধীর আগ্রহে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছেন। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত। 

সাংবাদিকদের প্রশ্নে জবাবে সাদিক আরও বলেন, তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় প্রার্থী হওয়ায় বিরোধী প্রার্থীরা তার দিকে আঙ্গুলী তুলছেন। এ কারণে তিনি স্বচ্ছতা নিশ্চিত করতে তার নিজের ওয়ার্ডের দুটি কেন্দ্র সহ আশপাশের কেন্দ্রগুলোতে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেছেন। বিরোধী প্রার্থীরা কথায় কথায় অভিযোগ করলেও তার কোন ভিত্তি নেই। কারণ রিটার্নিং কর্মকর্তার কাছে মাত্র দুটি অভিযোগ জমা পড়েছে। এতেই প্রমাণিত হয় বিরোধী প্রার্থীরা মিথ্যা অভিযোগ করছেন। 

নির্বাচনের সুষ্ঠু-সুন্দর পরিবেশ বিরাজ করছে বলে জানান সাদিক। এসময় মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. সাইদুর রহমান রিন্টু ও সাধারন সম্পাদক এ কে এম জাহাঙ্গীর সহ অন্যান্যরা তার সাথে উপস্থিত ছিলেন। 

সাদিক ছাড়াও সকালে নগরীর চকবাজার এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত কুমার নন্দী এবং দলের কেন্দ্রিয় নেতা অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক অ্যাডভোকেজ বলরাম পোদ্দার। 

এদিকে সকাল সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোড, প্যারারা রোড এবং চাঁদমারী এলাকায় গণসংযোগ করে ধানের শীষ প্রতীকে ভোট চান বিএনপি’র মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এ সময় সরোয়ার সাংবাদিকদের বলেন, ইভিএম পদ্ধিতে হলেই যে সুষ্ঠু ভোট হবে সেটা ঠিক নয়। খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে যেসব ত্রুটি বিচ্যুতি ছিলো, বরিশাল সিটি নির্বাচনে সেইসব ত্রুটি দূর করতে হবে। একই সাথে ভোট কেন্দ্র দখল, জালিয়াতিসহ বিভিন্ন মেকানিজম বন্ধ করতে হবে। 

নির্বাচনের দিন যাতে বহিরাগতরা নগরীতে না আসতে পারে সেজন্য পুরো নগরীকে নিরাপত্তার চাঁদরে ঢেকে ফেলার জন্য সংশ্লিস্ট প্রশাসনের কাছে দাবি জানান সরোয়ার। নির্বাচন কমিশন যে সুষ্ঠু নির্বাচনের ঘোষণা দিয়েছে সেটা বাস্তবায়নের জন্য প্রশাসনকে নিরপেক্ষ হওয়াসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষে কাছে দাবি জানান সরোয়ার। এ সময় বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন এবং সাবেক এমপি আবুল হোসেন খান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

অপরদিকে বিএনপি’র মেয়র প্রার্থী সরোয়ারের পক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে রুদ্ধদার মতবিনিময় করেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আাব্বাস এবং অ্যাডভোকেট নজরুল ইসলাম খান। এ সময় বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিন, দুই সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান এবং মাহবুবুল হক নান্নু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

সাদিক এবং সরোয়ার ছাড়াও জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, কমিউনিস্ট পার্টির অ্যাডভোকেট এ কে আজাদ, বাসদের ডা. মনিষা চক্রবর্তী এবং জাতীয় পার্টির বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী বশির আহম্মেদ ঝুনু নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করেন।


1