LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

৩'শ সংসদীয় অাসনে অা'লীগের প্রার্থিতায় হ-য-ব-র-ল অবস্থা : সবায় মনোনয়ন প্রাপ্ত বলে অাগাম প্রচারে"



সদরুল অাইন 4TV
 
একাদশ সংসদ নির্বাচনের দিন যতই এগিয়ে অাসছে, প্রতিটি অাসনে অা'লীগের একাধিক প্রার্থিদের মধ্যে দুরত্ব ততই বাড়ছে। এসব কথিত প্রার্থিদের এলাকার লোকজন না চিনলেও তারা দলটির মধ্যে বিভাজন সৃষ্টি করে ভোটারদের বিভক্তিতে বিশেষ ভূমিকা পালন করছে।পরিচিত বা  নাম পরিচিয়হীন সকল প্রার্থিরাই প্রধানমন্ত্রী কতৃক মনোনয়ন প্রাপ্ত বা সবুজ সংকেত প্রাপ্ত বলে শো'ডাউন ও সভা-সমাবেশে প্রচার করছে। 
 
কোন কোন অাসনে এমনও প্রচার রয়েছে যে, শেখ হাসিনা ফোন করে তাকে মনোনয়ন দিয়ে দিয়েছেন। অাগামি মাসে প্রধানমন্ত্রী ফোন করে প্রার্থিতার চুড়ান্ত সিদ্ধান্ত জানাবেন, এমন প্রচারনাও চালাচ্ছেন অনেক অাসনের প্রার্থি ও তাদের অনুসারিরা। 
 
দেশের সংসদীয় ৩'শ অাসনের বর্তমান চিত্র বিশ্লেষণ করলে দেখা যায় যে,  প্রতিটি অাসনে দলটিতে ৩ থেকে ১২ জন প্রার্থি রয়েছে। এদের মধ্য অনেকের নাম পর্যন্ত সংশ্লিষ্ট এলাকার ভোটাররা জানেন না।কিন্তু  স্থানীয় সাংবাদিকদের হাত করে সংবাদপত্র, ফেসবুকসহ বিভিন্ন প্রচার মাধ্যমে তারা সরোব প্রচারণা চালাচ্ছে। 
 
 অনুসন্ধ্যানে জানা গেছে, কোন কোন অাসনে বর্তমান অা'লীগের সাংসদ, এমপি পুত্র ও অন্যান্য প্রার্থিরা কেন্দ্রের অমুক নেতাকে ২'শ কোটি বা বিভিন্ন অংকের টাকার বিনিময়ে কিনে  নিয়েছেন এবং কেন্দ্রিয় প্রভাবশালী এসব নেতাদের সুপারিশে প্রধানমন্ত্রী থেকে তাদের ভাগের প্রাপ্ত অাসন থেকে টাকার বিনিময়ে সংশ্লিষ্ট অাসন কিনে নেওয়া হয়েছে বলেও জনগনের কাছে প্রচার করা হচ্ছে। কোন কোন অাসনের সম্ভাব্য পপ্রার্থএিরা ককেন্দস্রবিয় শীর্ষ নেতাদের না পর্যন্ত প্রচার করছে যে তারা টাকার বিনিময়ে তাদের মনোনয়ন পাইয়ে দেবেন।এসব অপ-প্রচারণার কারনে একদিকে ত্যাগী সৎ জনপ্রিয় নেতারা যেমন অাতঙ্কিত অপরদিকে জনমনে বিভ্রান্তি ও বিভক্তি প্রকট অাকার ধারন করছে।যার নেতিবাচক প্রভাব পড়বে অাসন্ন সংসদ নির্বাচনে এতে সন্দেহের অবকাশ নেই।
 
 প্রতিটি অাসনে দলটিতে একাধিক প্রার্থি মনোনয়ন প্রত্যাশার পিছনে চমকপ্রদ তথ্য পাওয়া গেছে। জানা গেছে, অা'লীগের জনপ্রিয় নেতাদের পাশাপাশি ব্যবসায়ি, বেসরকারি পদস্থ কর্মকর্তা, এলাকার গড-ফাদারসহ এমনকি জনপ্রিয়তা হারানো বর্তমান এমপিরা পর্যন্ত মনে করছেন, অাসন্ন সংসদ নির্বাচনের মধ্য দিয়ে শেখ হাসিনার সরকার অাবার রাষ্ট্র ক্ষমতায় অাসীন হবেন।কাজেই যত টাকাই লাগুক না কেন,  কেন্দ্রিয় নেতাদের হাত করে নৌকার টিকেট অানতে পারলে নিশ্চিত এমপি হওয়া যাবে। 
 
এ কারনে নাম পরিচয়হীন ব্যক্তিরাও এবার নৌকার টিকেট প্রাপ্তিতে মরিয়া হয়ে উঠেছেন। তারা প্রচার মাধ্যমগুলোতে অঢেল টাকা ঢালছেন।এরা কেন্দ্র ও জনমনে নিজেদের জনপ্রিয়তার মিথ্য প্রতিযোগিতায় লিপ্ত হয়ে পড়েছেন।এ কাজে তারা সম্পৃক্ত করছেন এলাকার তরুণ বেকার যুব সমাজকে তাদের প্রচারণার কাজে।
 
 জানা গেছে,  প্রায় প্রতিটি অাসনে উঠতি নবাগত মনোনয়ন প্রত্যাশীদের কারনে অনেকটাই কোন ঠাঁসা দলটির ত্যাগী জনপ্রিয় প্রার্থিরা। এসব নবাগত মনোনয়ন প্রত্যাশীদের কারনে প্রকৃত জনপ্রিয় ও যারা জনমত জরিপে এগিয়ে রয়েছেন এবং নৌকার টিকেট পাওয়ার সম্ভাবনা রয়েছে তাদের মধ্যে চাপা ক্ষোভ কাজ করছে কেন্দ্রের উদাসীনতার কারনে। 
 
সরকারের গোয়েন্দা দফতরসমুহ এ ব্যাপারে অবহিত থাকলেও কেন্দ্র থেকে এদের দমন বা নিরুৎসাহীত করা হয়নি এখন পর্যন্ত। ফলে মনোনয়ন অাশংকা বুকে নিয়ে এসব নাম পরিচয়হীন প্রার্থিদের মিথ্যে প্রচারণা নিরবে মুখ বুজে সহ্য করতে হচ্ছে অধিকাংশ অাসনের জনপ্রিয় প্রার্থিদেরকে। 
 
তাদের মধ্যে এক ধরনের চাপা ক্ষোভ হতাশা ছড়িয়ে পড়েছে কেন্দ্রের নিরবতায়।


1