LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মৌলভীবাজারে গ্রেফতার আতংকে পুরুষ শুন্য তিনটি গ্রাম



মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায়পংম্মদপুর, লামুয়া, ও পূর্ব খলিলপুর গ্রামে গ্রেফতার আতংকে পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম। লামুয়া গ্রামের নিহত শফিকুর রহমান (২০) এর মা বানেছা বেগম (৬০) ছেলের রুহের মাগফেরাতের জন্য শিরনি নিয়ে বসে আছেন নেওয়ার কোনো পুরুষ লোক নেই। বানেছা বেগমের ৪ছেলে আহত অবস্থায় গ্রেফতার হয়ে কারাগারে রয়েছে।উল্লেখ্য গত ১৪ জুলাই পতিত জায়গা নিয়ে  তোতা মিয়া গোষ্ঠী ও ফকির গোষ্ঠীর লোকদের মধ্যেকথাকাটাকাটির এক পর্যায়ে মনর মিয়া (ফকির গোষ্ঠীর) লোকজনদেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে লামুয়া গ্রামের মৃত মুরাদ মিয়ার ছেলে শফিকুর রহমান (২০) ও পংম্মদপুর গ্রামের ওয়ারিছ মিয়ার ছেলে আব্দুল মালিক (৫০) নিহতহন । এ সময় সংঘর্ষে ৩০ জন আহত হয়। ১৩জুলাই বিকেলে, তোতা মিয়া ও ফকির গোষ্ঠীর মধ্যে পূর্ব খলিলপুরের পতিত জমি নিয়ে ঝগড়া হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক মহিলা বলেন,ঐ দিন রাতেই ফকির গোষ্ঠীর মনর মিয়ার নেতৃত্বে তোতা মিয়া গোষ্ঠীর লোকদেরকে শায়েস্তা করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র একত্রে জড়ো করে ও আক্রমনের জন্য লোকজন প্রস্তুত রাখে। পর দিন বিকেল বেলা অর্তকৃত ভাবে তোতা মিয়ার গোষ্ঠীর উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের  সংর্ঘষে দুজন নিহত হয়। ফকির গোষ্ঠীর লোকেরা বাড়ি ঘর ভাংচুর ও গরু বাছুর মালপত্র লুটপাট করে নিয়ে যায়। পূর্ব খলিলপুর গ্রামের ফুলখাছ মিয়ার স্ত্রী রাশেদা বেগম বলেন, মনর মিয়ার লোকেরা তাদের, লেবাস মিয়া, আনই মিয়া, বকির মিয়া, সানফর মিয়া, মুকিত মিয়া, মনফর মিয়া, আব্দুল হাকিম, আনছার মিয়াদের ৯টি বাড়ি ভাংচুর করে গরু বাছুর মালপত্র লুটপাট করে নিয়ে যায়। এমন কি মহিলাদের উপর বেপড়–য়া ভাবে অত্যাচার চালায়। মৃত মখদ্দর আলীর স্ত্রী খছিরা বিবি ১১০ বছর বয়সি বৃদ্ধ মহিলা বলেন, বাবারে আমি তিনটা যুদ্ধ দেখেছি এ রকম অত্যাচার যুদ্ধেও সৈনিকরাও করেনি। আমি অসুস্থ্য বৃদ্ধ মানুষটিকেও মনর মিয়ার লোকেরা গলাটিপে ধরে পরে লাতি মেরে ফেলে দেয়। আমার কাকুতি মিনতি কেউ শুনেনি। ঘটনার চার দিন হয়ে গেলেও আমি এক ফোঁটা চা খাইনি বাবা। আমার খুব শ্বাসকষ্ট হচ্ছে আমাকে একটু ঔষদের ব্যবস্থা করে দাও। এই গরমের মাঝে আমি আর পারছিনা বাবা। ছেলে হারিয়ে বাকরুদ্ধ মা বানেছা বেগম। এক ভাইকে হারিয়ে আহত অবস্থায় ৪ভাই জেলে থাকায় মানষিকভাবে ভেঙ্গে পড়েছে বোন রেনু বেগম। সরেজমিনে গিয়ে দেখা যায়, বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট  বেশির ভাগই হয়েছে তোতা মিয়ার গোষ্ঠীর। তিনটি গ্রামের মধ্যে কোনো পুরুষ মানুষ নেই। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। এর পরেও আতংকের মধ্যে রয়েছে তোতা মিয়ার গোষ্ঠীর মহিলা,বৃদ্ধ ও শিশুরা।


1