LatestsNews
# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন# আগামী ২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু প্রথম দফায় ৩৫৪০ রোহিঙ্গাকে ফেরত নেবে মিয়ানমার# কথাসাহিত্যিক রিজিয়া রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।# জনগণের সম্পৃক্ততা না থাকলে এককভাবে হরতাল বা অবরোধ করে সরকারবিরোধী আন্দোলনে কোন সুফল আসবে না : মির্জা ফখরুল# ঈদের আমেজ কাটিয়ে কর্মচঞ্চল হয়ে উঠতে শুরু করেছে রাজধানী# মাশরাফি বিন মুর্তজার বিদায়ী ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।# বৃহস্পতিবার (১৫ আগস্ট) একদিনে সড়কে নিহত ৩০, আহত অর্ধশতাধিক# আজ শুক্রবার (১৬ আগস্ট) পহেলা ভাদ্র শরতের প্রথম দিন।# সৌদি আরবে সড়ক দুর্টনায় দুই বাংলাদেশি নিহত# নরেন্দ্র মোদিকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।# জাতির পিতা শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে - প্রধানমন্ত্রীর শ্রদ্ধা# ভারতজুড়ে স্বাধীনতা দিবস উদযাপিত# রাজধানীর লালবাগের চাঁদনিঘাটে প্লাস্টিক কারখানায় আগুনের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।
আজ শনিবার| ১৭ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বামন্দী পল্লী বিদ্যুতের দালাল চক্রের দৌরাত্মে এখনও আলো পৌছায়নি আকুবপুরে



 প্রতিনিধি 4TV

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী জোনাল অফিসের পরিদর্শক আঃ বাতেন ও কয়েকজন দালালের দৌরাত্মে ঐ এলাকার অনেক গ্রাহক দিনের পর দিন হয়রানির শিকার হচ্ছেন বলে অনেকে অভিযোগ করেছেন। জানা গেছে, এ উপজেলার আকুবপুর গ্রামের গোরস্থান পাড়ার ১৩টি বাড়িতে এখনও বিদ্যুতের মিটারতো দুরের কথা দীর্ঘ দিন অফিসে ঘুরার পরও সেখানে বিদ্যুতের একটি পোলও পৌছায়নি। অথচ বর্তমান সরকার ২০১৮ সালের মধ্যে দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার অঙ্গীকার করেছেন। অথচ অসাধু কিছু কর্মকর্তা কর্মচারি ও এলাকার কিছু দালাল শ্রেনীর লোকের জন্য সরকারের এ অঙ্গীকার ব্যার্থ হচ্ছে। এলাকাবাসি জানান, পরিদর্শক আঃ বাতেন ও তার কিছু লোক আছে যারা এলাকায় দালাল বলে পরিচিত। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যাক্তি জানান, করমদী গ্রামের খবিরুদ্দিনের ছেলে বাবুল, সিন্দুর কোটা গ্রামের মাহিরুল ইসলাম, সহড়াতলা গ্রামের মিরাজুল হকের ছেলে সামিউল্লাহ এরা অফিসের দালাল এদের মাধ্যমে কাজ করলে দ্রæত হয়ে যায়। এদের সাথে পরিদর্শক আঃ বাতেনের যোগসাজসে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দেওয়া হয়। এলাকাবাসি সাংবাদিকদের আরো জানান, পরিদর্শক আঃ বাতেন টাকা ছাড়া কোন এলাকায় পরিদর্শনে গেলেও তা এ্যপ্রæভ করেন না। এক্ষেত্রে টাকা দিলে সব পানির মতো সহজ হয়ে যায়। এ বিষয়ে জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে পরিদর্শক আঃ বাতেন ফোন রিসিভ করেননি। এদিকে বামন্দী জোনাল অফিসের এজিএম কম মোঃ মোতাছিম বিল্লাহ’র সাথে জানতে চাওয়া হলে তিনি বলেন এমন অভিযোগের কথা আমার জানা নেই তবে বর্তমান সরকারের অঙ্গীকার অনুযায়ি ২০১৮ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে হবে। তিনি আরো বলেন আগামী কাল সকালে অফিসে গিয়ে আমি খোঁজ নিব যদি এমন হয় তবে অবশ্যই যথাযথ ব্যাবস্থা নেওয়া হবে এবং বিদ্যুৎ প্রত্যাশীরা অফিসে আসলে আমরা তাদের জন্য দ্রæত ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান। তবে পল্লী বিদ্যুতে কোন দালালের দৌরাত্ম নেই বলেও তিনি সাংবাদিকদের জানান।


1