LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পুলিশের কাছে সেবা নিতে আসা জনগণকে সম্মান দিয়ে কথা বলবেন



লালমনিরহাট প্রতিনিধি


রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেছেন, ‘পুলিশের নিকট সেবা নিতে আসা প্রত্যেক জনগণকে সম্মান দিয়ে কথা বলবেন। কাউকে অসম্মান করে কথা বলবেন না। আপনার ভুলে যাবেন না যে আমরা প্রজাতন্ত্রের বেতনভুক্ত কর্মকর্তা-কর্মচারী।

যিনি আপনার নিকট সেবা নিতে আসেন। সেবা গ্রহিতা জনগণ আপনার বাবা, মা ও ভাই, বোন, আত্মীয় কিংবা বন্ধুর মতোই দেখতে। এটাই শিক্ষা দিয়ে গেছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা জাতির পিতার সেই দর্শন লালন করে জনগণকে রংপুর রেঞ্জ পুলিশ বিভাগ অপরাধমুক্ত ও নিরাপদ জনপদ উপহার দেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো।

জঙ্গি ও সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে। মাদক নির্মূল ও অস্ত্র উদ্ধার কার্যক্রম অব্যাহত চলবে। এই লক্ষ্য নিয়ে প্রত্যেক পুলিশ সদস্যকে কাজ করতে হবে। সেজন্য গণমাধ্যমের সহযোগিতা চাই।

সোববার বিকালে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে জেলার স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য এসব কথা বলেন।


এরআগে লালমনিরহাট পুলিশ লাইনে রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য লালমনিরহাট পুলিশ লাইনে জেলা পুলিশের সকল কর্মকর্তা ও সদস্যদের উপস্থিতিতে কল্যাণ সভা এবং পরে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় শেষে আবারও লালমনিরহাট পুলিশ লাইনে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, কমিউনিটি পুলিশ, ব্যবসায়ী ও সুধীজনের সাথে মতবিনিময় করেন। এসব সভায় তিনি উপরোক্ত মন্তব্য করেন বলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জানান।


1