LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়া আহসান এই মুহূর্তে কলকাতার অভিনয় জগতে জনপ্রিয় তারকাদের শীর্ষে তার নাম।



জয়া আহসান। এই মুহূর্তে কলকাতার অভিনয় জগতে জনপ্রিয় তারকাদের শীর্ষে তার নাম। ২০১৩ সালে আবর্ত দিয়ে কলকাতার চলচ্চিত্রে নাম লেখান ব্যাচেলর, গেরিলা, চোরাবালির অভিনেত্রী জয়া। এরপর একটি ভুতের গল্প, রাজকাহিনী, ঈগলের চোখ, ভালোবাসার গল্প, বিসর্জন থেকে হালের ক্রিসক্রস।

যে কোনো চরিত্রের সঙ্গে মানিয়ে নিয়ে পর্দায় হাজির হয়েছেন এক-এক নামে, চেহারায়-গুণে। সেই জয়া আহসান-কে নিয়ে কলকাতার তারকারাও এখন মুগ্ধ। সময় টেলিভিশনের ক্যামেরায় সেই মুগ্ধতার ছ’টা তুলে এনেছেন সৌমেন রায় চৌধুরী

২০১৩ সাল থেকে মাত্র-পাঁচ বছর কলকাতার অভিনয় জগতে ক্যারিয়ার। কিন্তু তাতেই সাফল্যের মধ্যমণি হয়ে উঠেছেন অভিনেত্রী জয়া আহসান। আবর্ত দিয়ে শুরু সাফল্যের এই দৌড়ে যুক্ত হচ্ছে নতুন-নতুন চলচ্চিত্র। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসর্জনের দ্বিতীয় পর্ব বিজয়াতেও পদ্মা হালদার চরিত্রে অভিনয় করছেন জয়া।

এরই মধ্যে শুক্রবার (১০ আগস্ট) মুক্তি পেলো বিরসা দাসগুপ্তের 'ক্রিসক্রস'। জয়া এই ছবিতে অভিনয় করেছেন সিস সেনের ভূমিকায়, একজন ফ্রাসট্রেডেট নারীর চরিত্রে। -সমাজের চারটি শ্রেণি থেকে উঠে আসা, চার মানসিক গঠনের তৈরি নারীর জীবনগাঁথা নিয়েই এই চলচ্চিত্রটি। তবে, সব কিছু ছাপিয়ে এখানেও সেই জয়া-ময়তাই স্পষ্ট।

ক্রিসক্রসের বিরসা দাসগুপ্ত পরিচালক সময় নিউজকে বলেন, ‘জয়ার সঙ্গে আগেই বন্ধুত্ব ছিল। এবার প্রথম কাজ করছি ওর সঙ্গে। দারুণ অভিজ্ঞতা। কাজ করলে বন্ধুত্ব আরও বেড়ে যায়। আমি আরো অনেক বার ওর সঙ্গে কাজ করতে চাই।’

বাংলাদেশি অভিনেত্রী হয়েও জয়া দাপিয়ে বেড়াচ্ছেন টালিগঞ্জ। যেখানে রয়েছেন তারকা অভিনেত্রীরাও। জয়া তাদের কাছেও এখন যেন দৃষ্টান্ত। সৃজিত মুখোপাধ্যায়ে রাজকাহিনী ছবিতে অভিনয় করে আলোচনার সঙ্গে সমালোচনাও জুটেছে জয়ার ভাগ্যে। যেই দৃশ্যের জন্য এই আলোচিত এই অভিনেত্রী সেই দৃশ্যের অভিনেতার নাম রুদ্রনীল। তার চোখে জয়া কেমন?


1