LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে এমপি মকবুল হোসেন এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত



এম এ লিংকন,মেহেরপুর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন এর উদ্যোগে এক বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে গাংনী পাইলট সরকারি প্রাইমারি বিদ্যালয়ের সামনে প্রথমে জাতীয় পতাকা ও কালো পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মোনাজাত করেন। পরে এমপি মকবুল হোসেন এর নেতৃত্বে একটি বিশাল শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে র‌্যালীটি একই স্থানে এসে শেষ হয়।

শোক র‌্যালীটি জনসমুদ্রে রুপ নেয়। পরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মকবুল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের পাকিস্তানীদে নির্মম অত্যাচার নির্যাতন থেকে আমাদের বাঙ্গালি জাতিকে মুক্ত করেছেন। তার ঋন শোধ করার মতো ক্ষমতা আমাদের নেই।

তিনি দেশকে মুক্ত করে বসে থাকেননি বাঙ্গালি জাতিকে বিশ্বের সম্মানের জায়গায় নিয়ে যেতে নিরলস পরিশ্রম করে গেছেন। তিনি জনগনের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা ভাবতে পারবেননা একটি যুদ্ধবিদ্ধস্থ দেশকে এগিয়ে নিয়ে যেতে অতি অলপ সময়ে বাংলার কৃষক শ্রমীক মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে ব্যাপক পরিশ্রম করে গেছেন। জাতির জনকের স্বপ্ন ছিল এ দেশকে তিনি বিশ্বের একটি উন্নত ও মর্যাদাশীল দেশ হিসেবে গড়ে তুলবেন বলেন এমপি মকবুল হোসেন।

এমপি মকবুল হোসেন আরো বলেন, ৭৫এর কালো রাতে আমাদের দেশেরই কিছু বিপথগামী বিশ্বাস ঘাতক সেনাবাহিনী ও দেশি বিদেশি চক্রান্তর শিকার হন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন,তার পর ঐ নিমক হারাম বিশ্বাস ঘাতক জিয়াউর রহমান জাতির জনকের খুনিদের দেশে এনে তাদের মন্ত্রিত্ব দিলেন-দেশের ক্ষমতায় অধিষ্ঠিত করলেন এর পর থেকেই আমাদের বাংলাদেশ উন্নয়ন তো দুরের কথা দেশটি পিছিয়ে পড়তে লাগল।

এমপি মকবুল হোসেন তার বক্তব্যে আরো বলেন,দীর্ঘ সময় পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা ৯৬ সালে ক্ষমতায় আসেন এবং আমাদের এ দেশকে সন্ত্রাস-চাঁদাবাজ ও দূর্নীতি মুক্ত করেন। বর্তমানে আমাদের জননেত্রী শেখ হাসিনা দেশের ক্ষমতায় রয়েছেন এবং দেশকে বিশ্বের এক উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিতি লাভ করাতে সক্ষম হয়েছেন। এমপি মকবুল হোসেন বলেন আজ আমাদের দেশকে দেখে কেউ অবহেলা করে কথা বলেনা।

জননেত্রী শেখ হাসিনাক ক্ষমতায় আছে বলেই আমাদের দেশ সার্বিক দিক দিয়ে উন্নতি করেছে তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় নিয়ে আসতে হবে অন্যথায় আমাদের এ সোনার বাংলাদেশ পিছিয়ে পড়বে।

এসময়,জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, রাইপুর ইউপির চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, ধানখোলা ইউপির সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, তেতুলবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস পচু,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, ইয়াছিন রেজা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান বাবু, সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার সকল ইউনিটের নেতা কর্মীগন উপস্থিৎ ছিলেন।


1