LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহে বিএনপির কেন্দ্রীয় নেতারা এখন গ্রামে গ্রামে গনসংযোগে মহা ব্যস্ত



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ


ঝিনাইদহে বিএনপির কেন্দ্রীয় নেতারা ঈদুল আযহার ছুটিতে বাড়ি এসে এখন গনসংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন। তারা গ্রামে গ্রামে গিয়ে ভোটার ও দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করে ব্যস্ত দিন অতিবাহিত করছেন।

রোববার বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক ও ঝিনাইদহ-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী জনপ্রীয় কন্ঠশিল্পী মনির খান নিজ গ্রাম মহেশপুর উপজেলার মদনপুরে অবস্থান করছেন। তিনি নিজ গ্রামের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও গনসংযোগে অংশ নেন।

ঈদ পরবর্তী সময়ে তিনি কোটচাঁদপুর ও মহেশপুর বিএনপির দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এদিকে, জাতীয়তাবাদী দলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ দলীয় অসুস্থ নেতাকর্মীদের খোঁজ খবর নিচ্ছেন ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছেন।

ঝিনাইদহ-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম ফিরোজ বর্তমানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি কালীগঞ্জের নিয়ামতপুর ইউনিয়ন, জামাল ইউনিয়ন, কোলা ইউনিয়ন, রায়গ্রাম ইউনিয়ন, কাষ্টভাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে মোটরসাইকেল যোগে গণসংযোগ করেন।

এছাড়া ঈদের পর থেকেই তিনি নিশ্চিন্তপুর গ্রামের নিজ বাড়িতে বিভিন্ন উপজেলা, ইউনিয়নের নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঝিনাইদহ-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা হামিদুল ইসলাম হামিদ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আন্দোলনে জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়ে কালীগঞ্জ শহরের নিমতলা বাসষ্ট্যান্ড, মেইন বাসষ্ট্যান্ড ও কালীগঞ্জ বাজার, কোলা ইউনিয়নের গাজীর বাজার, মলি­কপুর, খোড়ার বাজার, নিয়ামতপুর ইউনিয়নের চাপরাইল বাজারে গনসংযোগ করেন। এ সময় দলের সিনিয়র নেতারা তার সাথে ছিলেন।


1