LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পৌরসভার মেয়রের পরিবর্তে আদালতে আত্মসমর্পন করে এখন কারাগারে আছেন যুাবলীগ নেতা



অর্থ আত্মসাতের  মামলায় গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়রের পরিবর্তে আদালতে আত্মসমর্পন করে এখন কারাগারে আছেন যুাবলীগ নেতা নুরে আলম। গত রবিবার ঢাকার বিভাগীয় বিশেষ জজ আদালতে ঘটনাটি ঘটে। 

আদালত সুত্র জানায়, ঘটনার দিন যুবলীগ নেতা নুরে আলম নিজে শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান পরিচয়ে পৃথক চার মামলায় আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করেন। পরে বিচারক মো. মিজানুর রহমান খান এক মামলায় জামিন দিয়ে বাকি তিন মামলায় জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

পরে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, শ্রীপুরের মেয়র আনিছুর রহামান কারাগারে। ওই খবর নিয়ে এলাকায় আলোচনা তৈরি হলে জানাজানি হলে বেরিয়ে আসে আসল ঘটনা। 

খোঁজ নিয়ে জানা যায়, ‘শনিবার (৮ সেপ্টেম্বর)  রাতে দক্ষিণ এশিয়ার পল্লী উন্নয়ন বিষয়ক এক সম্মেলনে যোগ দিতে সরকারি সফরে ইন্দোনেশিয়ায় গেছেন মেয়র আনিছুর রহমান। ১৮ সেপ্টেম্বর তিনি দেশে ফেরার কথা রয়েছে।’ এরই মধ্যে গাজীপুরের শ্রীপুর থানার তওফির উদ্দিনের ছেলে নুরে আলম মেয়র সেজে আদালতে আত্মসমর্পণ করে জামিন নেওয়ার চেষ্টা করে ধরা পরে।

এদিকে জামিন নাকচ করা তিন মামলার মধ্যে একটি মামলার ধার্য তারিখ ছিল সোমবার ওই একই আদালতে। এর ফলে নকল মেয়র নুরে আলমকে নিয়মানুযায়ী কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এসময় রাষ্ট্র পক্ষ থেকে বিষয়টি আদালতের নজরে আনা হয় এবং বিচারক আসামির কাছে ঘটনার বিষয়ে জানতে চাইল সত্যতা স্বীকার করেন। পরে নুরে আলম উপস্থিত সাংবাদিকদের বলেন, নুরে আলম যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন। মেয়র আনিছুর রহমান রহমান বিদেশে যাওয়ার আগে নুরে আলমকে বলে যান, তার পরিবর্তে আদালতে মামলায় কাজ করতে। পরে তিনি ঘটনার দিন সাকাল সাড়ে ১০টার দিকে ঢাকার জজ আদালতে এসে আইনজীবীর কাছে যান। পরে তিনি আদালতের কাঠগড়ায় দাঁড়ান। পরে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরআগে সে জেনে শুনেই আনিছুর রহমানের পরিবর্তে আদালতে দাঁড়ায়। পরে কারাগারে প্রবেশের সময়ও আনিছুর রহমান পরিচয় দেয়।

মামলা সুত্রে জানা গেছে, ২০১০ সালের বিভিন্ন সময়ে গাজীপুরের শ্রীপুর পৌরসভার বিভিন্ন হাটবাজার ইজারা দেওয়া টাকা পরস্পর যোগসাজসে মেয়র আনিছুর রহমানসহ অন্যরা আত্মসাত করেন। এ ঘটনায় ২০১৪ সাল থেকে ২০১৫ সালের মধ্যে দুর্নীতি দমন কমিশনের উপ সহকারী পরিচালক ফখরুল ইসলাম পৃথক চারটি মামলা করেন। এই মামলা চারটি ঢাকার বিভাগীয় বিশেষ জজ আদালতে বিচারধীন আছে। এদিকে মিথ্যা পরিচয়ে আদালতে আত্মসমর্পণ করার অভিযোগে ঢাকার বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মামলা করার নির্দেশ দিয়েছেন। আদালত সূত্র জানায়, মেয়র আনিছুর রহামান ও নুরে আলমের বিরুদ্ধে রাজধানীর কোতোয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে।


1