LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কুষ্টিয়ায় শিশু আকিফা হত্যায় মামলায় বাস মালিক ও চালকের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি



সেলিম রেজা কুষ্টিয়া প্রতিনিধি

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার কুষ্টিয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম এমএম মোর্শেদ এ আদেশ দেন বলে জানান এই আদালতের পিপি অনুপ নন্দী। এছাড়া এ মামলায় ওই বাসের মালিক ও চালকের জামিন বাতিল করেছে একই আদালত। গত সোমবার এই আদালতই বাস চালক মহিদ মিয়া ওরফে খোকন ও বাস মালিক জয়নাল আবেদীনকে জামিন দিয়েছিল।\

সম্প্রতি নিরাপদ সড়কের আন্দোলনের সময় সড়ক দুর্ঘটনায় হত্যার ধারা ৩০২ যুক্ত করার দাবি তোলা হয়। আগেও বিভিন্ন সময় এ ব্যাপারে দাবি উঠেছিল। এবার ব্যাপক আন্দোলনে সরকারের পক্ষ থেকে তা মেনে নেওয়ার আশ্বাসও দেওয়া হয়। কিন্তু এখনও গেজেট না হওয়ার কথা বলে কুষ্টিয়া মডেল থানা পুলিশ আগে এ ধারা মামলায় রাখেনি।

পিপি অনুপ নন্দী বলেন, সকালে কুষ্টিয়া মডেল থানা পুলিশ এ মামলায় হত্যার ধারা যুক্ত করতে এবং একদিন আগে দেওয়া দুইজনের জামিন বাতিলের আবেদন করেন আদালতে। “শুনানি শেষে আদালত এ মামলায় হত্যার ধারা ৩০২ যুক্ত এবং বাস চালক ও মালিকের জামিন বাতিলের আদেশ দেন।” গত ২৮ অগাস্ট কুষ্টিয়া শহরতলীর চৌড়হাস মোড়ে একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় শিশু আকিফা। দুদিন পর হাসপাতালে তার মৃত্যু হয়। আকিফা চৌড়হাস একালাকার হারুনর রশিদ ও রিনা বেগমের মেয়ে।

এ ঘটনায় ৩০ অগাস্ট আকিফার বাবা হারুনর রশীদ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় তিনজনের নামে মামলা করেন। আসামিরা হলেন ফরিপুর সদর উপজেলার বাসিন্দা বাস চালক মহিদ মিয়া ওরফে খোকন, চালকের সহকারী ইউনুস মাস্টার ও বাস মালিক জয়নাল আবেদীন। গত রোববার ফরিদপুর থেকে জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে র‌্যাব।

সোমবার জয়নাল আবেদীনকে আদালতে হাজির করে। একই সময় বাসের চালক মহিদ মিয়া ওরফে খোকন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের আবেদন মঞ্জুর করে।

এর আগে আকিফার বাবা হারুনর রশিদের করা এ মামলায় দণ্ডবিধি ৩০২ ধারা যুক্ত না করার বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেন, তিনজনের নামে মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। দণ্ডবিধির ২৭৯/৩৩৮(ক), ৩০৪(খ) ধারায় মামলা করা হয়। দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা না নেওয়ার বিষয়ে ওসি বলেন, “যেহেতু সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় হত্যাকাণ্ডের অভিযোগ আমলে নিয়ে ৩০২ ধারায় মামলা রজ্জুর বিষয়টি এখনও গেজেটভুক্ত হয়নি সেকারণে দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা নেওয়া হয়নি।”


1