LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপি জাতিসংঘে নালিশ করে দেশকে ছোট করেছে : কাদের



জনগণের প্রতি আস্থা হারিয়ে, দেশকে ছোট করে বিএনপি জাতিসংঘে নালিশ করে বেড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। লবিস্ট নিয়োগে বিএনপির টাকার উৎসের অনুসন্ধান করা উচিত বলেও মনে করেন তারা। নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগ নেতারা হুঁশিয়ারি দেন, জনগণ ষড়যন্ত্রের জবাব দেবে। শনিবার আলাদা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতারা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে কামরাঙ্গীরচরে ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, কোনো ষড়যন্ত্রই নির্ধারিত সময়ে নির্বাচনকে ঠেকাতে পারবে না। একই অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী আশাবাদ জানান আগামী নির্বাচনেও জনরায় থাকবে নৌকার পক্ষে।

এদিকে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, 'মাঠে আসেন। খেলা হবে, ফাইনাল খেলা হবে ডিসেম্বর মাসে। যদি না আসেন তাহলে বিএনপি নামের দলটিকে বাটি চালান দিয়েও বাংলার মাটিতে পাওয়া যাবে না।'

বিকেলে ধানমন্ডিতে দলের সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির টাকার উৎসের অনুসন্ধান দাবি করে আওয়ামী লীগ।

দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, 'বিএনপি যুক্তরাষ্ট্রে লবিস্ট নিয়োগ দিয়েছে এবং সেখানে পেমেন্ট হয়েছে। এই টাকার উৎস কী এবং এই টাকা মার্কিন যুক্তরাষ্ট্রে কীভাবে গেলো এটি তদন্ত করে দেখা প্রয়োজন এবং সেভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

এর আগে, রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে দলের এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়েই জাতিসংঘের দ্বারস্থ হচ্ছে।

তিনি বলেন, 'নিজের দেশকে তারা কত ছোট করে, জনগণকে অসম্মান করে, কথায় কথায় বিদেশে গিয়ে নালিশ করা হয়। সামনে নির্বাচন। আপনাদের নালিশ যদি সত্য হয়, সরকার যদি খারাপ হয় তাহলে জনগণ আপনাদেরকে ভোট দিবে। আমাদের দেবে না।'

জোর করে ক্ষমতায় থাকার অশুভ মতলব আওয়ামী লীগের নেই বলেও মন্তব্য করেন দলের নেতারা।


1