LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হাতীবান্ধায় ৩’শ পিচ সরকারী ইনজেকশন আটক



লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান আলীর ছোট ভাইয়ের ফার্মেসী থেকে ৩ শত পিচ সরকারী সেফটরিয়াক্সন ইনজেকশন আটক করেছে স্থানীয় জনতা।

রোববার (১৮ নভেম্বর) রাতে ওই উপজেলার দিঘীরহাট এলাকায় ডাঃ রমজান আলীর ছোট ভাই জয়নাল আবেদীনের রানা ফার্মেসী থেকে ৩ শত পিচ ইনজেকশন ও বিনজিরা বেগম (৩২) নামে এক মহিলাকে আটক করে স্থানীয় লোকজন। পরে স্থানীয় সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান এসে বিনজিরাকে ছেড়ে দিয়ে ইনজেকশনগুলো ইউনিয়ন পরিষদ কোষাগারে জমা রাখেন।

স্থানীয়রা জানান, রোববার রাতে দিঘীরহাট এলাকায় আওয়ামীলীগ অফিসের সামনে বিনজিরা বেগম বেসরকারী একটি এ্যম্বুলেন্স থেকে একটি কাটুনসহ নামে। ও কাটুনটি ওই এলাকার রানা ফার্মেসীতে গিয়ে দেয়।

এ সময় তাদের সন্দেহ হলে এগিয়ে গিয়ে দেখি কাটুনের ভিতরে সব সরকারী ইনজেকশন। এরপর বিষয়টি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানকে খবর দিলে তিনি এসে রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন ও বিনজিরাকে ছেড়ে দিয়ে ইনজেকশনগুলো পরিষদে নিয়ে যায়।

সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরে রানা ফার্মেসীতে গিয়ে ওই ইনজেকশনগুলো জব্দ করেছি। এগুলো ইউনিয়ন স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলোতে বন্টন করে দেয়া হবে। অভিযুক্ত রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন ও বিনজিরা যাতে ভবিষ্যতে এ ধরনের কাজ না করে তাই তওবা পরিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন জানান, ওই ঔষধ গুলো তার নয়। তাকে পরিকল্পিত ভাবে ফাঁসানো চেষ্টা চলছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ কাসেম আলী জানান, তিনি পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।


1