LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শার্শা হবে উন্নয়নের রোল মডেল- এমপি আফিল



মীর ফারুক যশোর জেলা প্রতিনিধি 

শার্শা আগামী দিনে বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হবে,যদি আমরা সকলে মিলে যদি কাজ করি তাহলে এটা করা সম্ভব।শার্শায় গণসংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্ত্যবে শেখ আফিল উদ্দিন এমপি এই কথা বলেন।


শেখ আফিল উদ্দিন শার্শা সংসদীয় আসন থেকে পর পর ৩ বার জাতীয় সংসদ সদস্য পদে বিজয়ী হওয়ার উপজেলা আওয়ামী লীগ যুবলীগ , ছাত্রলীগ, বিভিন্ন অঙ্গসংগঠন ও পেশাজীবি মানুষের পক্ষ থেকে তাকে এই গণসংর্বধনা দেওয়া হয়।


শনিবার বিকাল ৩ ঘটিকার সময় শার্শা বাজারেরর পাশে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মন্জু সভাপতিত্বে এই গণসংর্বধনা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি,বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের নেতা সালেহ আহম্মদ মিন্টু,ইব্রাহিম খলিল,এমদাদুল হক লতা,


বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন,যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,সাধারন সম্পাদক সোহবার হোসেন,সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কয়েক হাজার নেতাকর্মি উপস্তিত ছিলেন।


1