LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত



সোহাগ হাসান


“মাদককে না বলুন চলো যাই যুদ্ধে” মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে ধারন করে সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে শহরে র‌্যালি প্রদর্শন ও পথসভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে সদর উপজেলা কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজার স্টেশনের স্বাধীনতা স্কয়ারে এসে শেষে এক পথ সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার টুটুল চক্রবতী বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, উপজেলা নিবার্হী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দিন এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভপাতি ও সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান, এ্যাডভোকেট বিমল কুমার দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা।


অনুষ্ঠানে জাতীয় সংগীত শপথ বাক্য পাঠ করান সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, আপনারা জানেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। মাদকের ভয়াল থাবা আমাদের তরুণ যুব সমাজ ও অনেক শিক্ষার্থীদের জীবন অকালে ঝরে পড়ছে।

সুন্দর সমাজ ও দেশ গঠনের স্বার্থে আগামী প্রজন্মকে রক্ষা করতে মাদক নির্র্মূল করা হবে। সকল মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের উদ্দ্যেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এখনও সময় আছে মাদকের সাথে জড়িত কর্মকান্ড ছেড়ে ভালো হয়ে যান, আত্মসমর্পন করেন। তা না হলে দেখবেন প্রশাসন আরও কঠোর হয়ে নির্মূল করবে।

এসময় ৭/৮জন মাদকের সাথে জড়িতরা সুন্দর সুষ্ঠ জীবনে  ফিরে আসার অঙ্গিকার করেন।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনগণ উপস্থিত ছিলেন।


1