LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল শপথ নিচ্ছেন নাকি নিচ্ছেন না তা এখনও অস্পষ্ট রয়ে গেলো।



বিএনপি মহাসচিব মির্জা ফখরুল শপথ নিচ্ছেন নাকি নিচ্ছেন না তা এখনও অস্পষ্ট রয়ে গেলো। সময় চেয়ে চিঠি দেয়ার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, রাজনৈতিক কৌশলের অংশ হিসেবেই এখনও শপথ নেয়া থেকে বিরত আছেন তিনি। তবে শপথ নেয়ার জন্য সময় চেয়ে স্পিকারের কাছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিঠি দিয়েছেন বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতোমধ্যে খবর এসেছে।

বারবার দলের পক্ষ থেকে কঠোর অবস্থানের কথা জানানো হলেও শেষ মুহূর্তে চমক দেখিয়ে শপথ নেন বিএনপির নির্বাচিত চার সদস্য। এর পর থেকেই শপথ নেয়ায় দলটির অবস্থান নিয়ে সৃষ্টি হয়েছে নতুন আলোচনা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নির্বাচিত সদস্যদের শপথ নেয়া প্রসঙ্গে জল ঘোলা হয়েছে রাজনৈতিক অঙ্গনে, তৈরি হয়েছিলো ধোঁয়াশা। দলটির মহাসচিব বাদে বাকি ৫জনই নিয়েছেন শপথ। 

গত ২৭শে এপ্রিল শনিবার ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত জাহিদুর রহমান জাহিদ দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়ায় বহিষ্কার করে বিএনপি। তাকে ঘোষণা করা হয় জাতীয় বেঈমান হিসেব।

এর দুদিন পরই দলের নির্বাচিত অন্য ৪ জনের শপথ নেয়ার কিছুক্ষণ পরই সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল দাবি করেন দলের সিদ্ধান্তেই এই শপথ। তবে তিনি কবে শপথ নেবেন সে বিষয়ে তখন কিছু পরিষ্কার করেননি বিএনপি মহাসচিব।

এদিকে মির্জা ফখরুল শপথ নেয়ার জন্য স্পীকারের কাছে সময় চেয়েছেন, এমন তথ্য উঠে আসে বিভিন্ন গণমাধ্যমে।

এ বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যা দাবি করেন মির্জা ফখরুল। জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে এ বিষয়ে আরো বলেন, কৌশলের কারণেই শপথ না নেয়া দলীয় সিদ্ধান্তেই হয়েছে।

তিনি বলেন, আমি শপথের জন্য সময় চাইনি, আমি কোন চিঠিও দেইনি, এটা মিথ্যা কথা। আপনারা প্রশ্ন করতে পারেন, আপনাদের দলের সিদ্ধান্তে আপনি কেনো শপথ নেননি। আমি বলবো এটাও দলের একটা কৌশল।  

বারবার বিপক্ষে থেকেও কেন শপথ নেয়ার পক্ষে অবস্থান নিলো দলটি সে বিষয়ে ব্যাখ্যা দেন বিএনপি মহাসচিব।

ফখরুল আরো বলেন, এই সিদ্ধান্ত একটা চমকের মতো সংবাদ। আমাদের এই সিদ্ধান্তে আমাদের যে ন্যূনতম সুযোগ রয়েছে তার ব্যবহার করতে পারবো।

হঠাৎ কেন এই শপথ নেয়ার সিদ্ধান্ত এবং মির্জা ফখরুলের এখনও শপথ না নেয়া দুটোই ভাবিয়ে তুলেছে সাধারণ মানুষের পাশাপাশি রাজনীতিবিদদেরও।


1