LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

প্রতারণা করে ১৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা , প্রতিকার দাবি করে সংবাদ সম্মেলন



গাইবান্ধা প্রতিনিধি :
 
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামের ফয়জার রহমান ডলারের ছেলে মেহেদী রহমান নিলয়ের কাছ থেকে প্রতারণার মাধ্যমে সুকৌশলে ভুয়া কাগজপত্রাদি সৃজন করে এবং ব্যাংকের চেক ডিজওনার দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অপচেষ্টার অভিযোগ। এব্যাপারে আদালতে তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলামের ভুয়া স্বাক্ষরিত প্রত্যয়নপত্র জমা দিয়ে একাধিক মিথ্যা ও হয়রানিমুলক মামলা দায়ের করেছেন একই গ্রামের অতুল চন্দ্র রায়ের ছেলে সুব্রত রায়। এব্যাপারে জেলা ও পুলিশ প্রশাসনের কাছে প্রতিকার দাবি করা হয়েছে। 
 
বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সন্তানের পক্ষে তার পিতা ফয়জার রহমান ডলার তাঁর লিখিত বক্তব্যে উল্লেখ করেন প্রতিবেশী সুব্রত রায়ের কাছ থেকে মেহেদী রহমান নিলয় ২০১৭ সালের ১০ এপ্রিল স্থানীয় একাধিক স্বাক্ষীগনের সম্মুখে শতকরা ৮ টাকা হার সুদে ২ লাখ ৮০ হাজার টাকা দাদন বাবদ গ্রহণ করে এবং একটি স্বাক্ষরিত চেক প্রদান করেন।
 
কিন্তু নির্ধারিত তারিখে টাকা পরিশোধ করতে না পারায় সুব্রত রায় ইসলামী ব্যাংক লিঃ সুন্দরগঞ্জ শাখার ওই চেকে (নং এমএসআর- ০১৫৩৭৪৯) এর পাতায় ১৫ লাখ টাকা লিখে ব্যাংকে ওই পরিমাণ টাকা না থাকায় চেকটি ডিজওনার করে ব্যাংক সার্টিফিকেট গ্রহণ করে। এসময় ইউপি চেয়ারম্যান স্বাক্ষরিত একটি প্রত্যয়নপত্র প্রদান করা হয়।
 
যাতে ১৫ লাখ টাকা নির্দিষ্ট তারিখে পরিশোধ করা হবে বলে উলে¬খ করা হয়েছে। কিন্তু ওই চেয়ারম্যান ২০১৯ সালের ৭ জানুয়ারি অপর একটি প্রত্যয়নপত্রে উলে¬খ করেন যে, উক্ত অর্থ লেনদেন সংক্রান্ত বিষয়টি তিনি জানেন না এবং ইতোপূর্বে মামলায় দাখিলকৃত প্রত্যয়নপত্রটিও তার স্বাক্ষরিত নয়। 
 
অথচ এব্যাপারে সুব্রত রায় বাদি হয়ে মেহেদী রহমান নিলয়সহ ৪ জনকে আসামি করে একটি সিআর মামলা (নং ৩৭৫/২০১৮) এবং ম্যাজিষ্ট্রেট আদালতে অপর একটি ফৌজদারি মামলা (নং ১১/২০১৯) দায়ের করেন। উলে¬খ্য, ফৌজদারি মামলাটি সুনানির দিনই খারিজ হয়ে যায়।
 
এমতাবস্থায় মেহেদী রহমান নিলয় মিথ্যা মামলার এই হয়রানী থেকে বাঁচতে ইউপি চেয়ারম্যানের জাল সার্টিফিকেট দিয়ে মামলা দায়ের করার অপরাধে আমলী আদালতে একটি সিআর মামলা (নং ৫৭/১৯) দায়ের করে। আদালত এই মামলাটি পুলিশের বিশেষ শাখা পিবিআই এর কাছে তদন্তের জন্য প্রেরণ করে।
 
সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয় যে, সুব্রত রায় একজন শিক্ষানবিশ আইনজীবি হিসেবে জেলা বারের আওতায় প্রাকটিস করার কারণে ফয়জার রহমান ডলারের সন্তানের পক্ষে কোন আইনজীবি মামলা পরিচালনা করতে রাজি হচ্ছেন না।
 
এতে চরম বিপাকে পড়ে বাধ্য হয়ে তার সন্তানের জন্য হাইকোর্ট থেকে জামিন নিয়ে আসতে হয় তাকে। সংবাদ সম্মেলনে বক্তব্য মো. আলমগীর হোসেন, আমজাদ হোসেন, এমদাদুল হক, তারা মিয়া প্রমুখ।


1