LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু



দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি

খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের এ্যাডমিনিস্ট্রেটর মাহামুদুল হাসান তারিফ ফেন্সিডিলসহ আটকের ঘটনায় ও নারী কেলেংঙ্গারীসহ বিভিন্ন দূনীর্তির অভিযোগে তাকে চাকুরীচ্যুত এবং দূনীর্তিবাজদের পৃষ্টপোষক হাসপাতালের পরিচালকের অপসারণের দাবী পুরন না হওয়ায় সেবা কার্যক্রম চালু রেখে নিয়মতান্ত্রীক ধারাবহিক ভাবে নতুন আন্দোলন গতকাল বৃহস্পতিবার থেকে শুরু করেছে হাসপাতালের ডাক্তার ও ষ্টাফরা।

এইক সাথে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম চালু রাখতে এবং দাবী আদায়ে আন্দোলন পরিচালনার জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

অপরদিনে মাদকসেবী ও নারী কেলেঙ্গারীর সাথে জড়িত মাহামুদুল হাসানকে রক্ষায় এবং চলমান আন্দোলনকে বানচালে প্রতিষ্ঠানের সকল সদস্যের বিরুদ্ধে অবস্থান নিয়ে ম্যানিজিং কমিটির সদস্য হালিমা ইসলাম দৌড়ঝাপ শুরু করেছে।

খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার ও ষ্টাফদের দুই দফা দাবী আদায়ে কর্তৃপক্ষকে কয়েক দফা সময় বেধে দেওয়া পর দাবী আদায় না হওয়ায় গতকাল সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত হাসপাতালের ডাক্তার-কর্মকর্তা ও কর্মচারীরা পরিচালক ডাঃ আঃ হান্নানের অফিস কক্ষের সামনে অবস্থান নিয়ে এক ঘন্টা অবস্থান ধর্মঘট পালন করেন।

এ সময় বক্তৃতা করেন, ডাঃ মিজানুর রহমান নাছিম, ডাঃ নজরুল ইসলাম, ডাঃ সাইফুর রহমান, ডাঃ জুবায়ের রিয়াল, ডাঃ শিমুল চক্রবর্তি, কর্মকর্তাদের মধ্যে মীর মিজানুর রহমান, কর্মচারীদের মধ্যে গিয়াস জমাদ্দার, মোঃ খায়রুল ইসলাম, আফরোজা ইয়াসমিন ।

বেলা ১২টা থেকে সাড়ে ১২ পর্যন্ত কর্মবিরতি এবং বেলা ২টা থেকে পরিচালকের কক্ষে তালা দিয়ে অবরুদ্ধকরণ কর্মসুচি পালন করা হয়।

আন্দোলনকারীদের নেতা ডাঃ সাইফুর রহমান জানান, আমাদের রুটি-রুজির সুনাম ধন্য এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের সেবা কার্যক্রমে কোন ধরনে বিগ্ন যাতে সৃস্টি না হয় সে জন্য হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম চালু রাখতে এবং দাবী আদায়ে আন্দোলন পরিচালনার জন্য হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মিজানুর রহমান নাসিম, ডাঃ নজরুল ইসলাম এবং ডাঃ বিএম সাইফুর রহমানের সমন্বয়ে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

এদিকে হাসপাতালের আন্দোলনকারীরা জানিয়েছেন মাদকসেবী ও নারী কেলেঙ্গারী সহ বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির সাথে জড়িত মাহামুদুল হাসানকে রক্ষায় এবং চলমান আন্দোলনকে বানচালে প্রতিষ্ঠানের সকল সদস্যের বিরুদ্ধে অবস্থান নিয়ে ম্যানিজিং কমিটির সদস্য হালিমা ইসলাম বুধবার দুপুরে কতিপয় ব্যাক্তিকে নিয়ে হাসপাতালের পরিচালকের কক্ষে রুদ্ধদ্বার বৈঠক করেন।

পরে ডাক্তার সাইফুর রহমানকে পরিচালকের কক্ষে ডেকে হালিমা ইসলাম নিজেকে পুলিশের একজন ডিআইজির আত্মিয় পরিচয় দিয়ে অবিলম্বে আন্দোলন বন্ধ করা না হলে পুলিশ প্রশাসন দিয়ে ব্যবস্থা নেওয়ার হুমকি প্রদান করেন ।

এই খবর হাসপাতালে ছড়িয়ে পড়লে সকলের মধ্যে চরম ক্ষোভ সৃস্টি হয়।

উল্লেখ্য প্রতিষ্ঠানের এ্যাডমিনিস্ট্রেটর মাহামুদুল হাসান তারিফ গত ১০ জ্নু ফেন্সিডিল সহ ধরা পড়ার পর তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দূর্নীতি এবং নারী কেলেঙ্গারীর খবর বেরিয়ে আসলে প্রতিষ্ঠানের সকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে গত চারদিন ধরে দাবী জানিয়ে আসলে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে অপরাগতা প্রকাশ করছে ।


1