LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কুড়িগ্রামে মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যার সাক্ষ্য গ্রহন শুরু



কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বহুল আলোচিত ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যার সাক্ষ্য গ্রহনের কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় জেলা ও দায়রা জজের আদালতে সাক্ষ্য গ্রহনের কাজ শুরু করা হয়। এই হত্যাকান্ডকে কেন্দ্র করে দুটি মামলায় অভিযোগপত্র দাখিল করা হয়েছিল। একটি বিস্ফোরক আইনে অপরটি হত্যা মামলায়।

মঙ্গলবার আদালতে প্রথম হত্যা মামলার বিচার কার্যে সাক্ষি দেন মামলার বাদি ও নিহত হোসেন আলীর পূত্র রাহুল আমিন আজাদ। অপরদিকে বিস্ফোরক আইনের মামলায় সাক্ষি প্রদান করেন তার স্ত্রী আম্বিয়া বেগম ও কন্যা নাসিমা আক্তার। জঙ্গী হামলার সেই দিনের যে ভয়াবহতা সেটি তাদের জবানিতে তুলে ধরেন সাক্ষিরা।

এসময় আদালতে উপস্থিত ছিলেন অভিযুক্ত গ্রেফতারকৃত আসামী গোলাম রব্বানী ও হাসান ফিরোজ ওরফে মোখলেছ এবং জামিন প্রাপ্ত আসামী মাহবুব হাসান ওরফে মিলন ওরফে হাসান ও আবু নাসের ওরফে রুবেল। আসামীরা তাদের পক্ষে আইনজীবী নিযুক্ত না করলেও রাস্ট্রপক্ষ লিগ্যাল এইড থেকে আইনজীবী নিয়োগ করে।

রাস্ট্রপক্ষে আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর এডভোকেট এসএম আব্রাহাম লিংকন এবং আসামী পক্ষে ছিলেন এডভোকেট হুমায়ুন কবির ও এডভোকেট মিজানুর রহমান। উল্লেখ্য, ২০১৬ সালের ২২ মার্চ কুড়িগ্রাম সদরের গাড়িয়াল পাড়া এলাকায় নিজ বাড়ী থেকে সকালে প্রাত:ভ্রমণের সময় বাড়ীর পাশেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে জেএমবি সদস্যরা।

হত্যার পর বোমার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে তারা মোটর সাইকেলযোগে পালিয়ে যায়।


1