LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

১৩৬ বছরের পুরনো ক্রিকেট স্টেডিয়ামের নাম বদলাচ্ছে মোদি সরকার



ভারতের দিল্লির বিখ্যাত ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের নাম বদলে যাচ্ছে। দেশটির সদ্য প্রয়াত সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলির প্রতি শ্রদ্ধা জানিয়ে কোটলার নামকরণ করা হচ্ছে ‘অরুণ জেটলি স্টেডিয়াম’। ‘কোটলা’ শব্দটির অর্থই হচ্ছে দুর্গ। কলকাতার ইডেন গার্ডেনের পর ভারতের সবচেয়ে পুরাতন স্টেডিয়াম হচ্ছে ফিরোজ শাহ কোটলা। মোদি সরকারের এই সিদ্ধান্তে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

দিল্লি ডিস্ট্রিক্ট ক্রিকেট সংস্থা টুইট করে এই খবর জানিয়েছে। ডিডিসিএর প্রেসিডেন্ট রজত শর্মা বলেন, ‘অরুণ জেটলির সাহায্য ও সহযোগিতায় বিরাট কোহলি, বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, আশিস নেহরা ও ঋষভ পন্থের মতো ক্রিকেটার জাতীয় দলে এসে বিশ্বমঞ্চে ভারতকে গর্বিত করেছে।’

ডিডিসিএর প্রেসিডেন্ট রজত শর্মা জানান, ১৯৯৯ থেকে ২০১৩ পর্যন্ত মোট ১৪ বছর ডিডিসিএর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন অরুণ জেটলি। দিল্লির ক্রিকেটে তার অবদানের প্রতি সম্মান জানাতেই ডিডিসিএ এই সিদ্ধান্ত নিয়েছে।

রজত শর্মা বলেন, ‘অরুণ জেটলির সমর্থন ও অনুপ্রেরণাতেই বিরাট কোহলি, বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, আশিস নেহরা, ঋষভ পন্তদের মতো খেলোয়াড় উঠে এসেছে। তার মেয়াদেই এই স্টেডিয়াম নতুন করে নির্মাণ করা হয়েছিল। যে মানুষটি এই স্টেডিয়ামের পুনর্গঠন করেছিলেন তিনি ছাড়া আর কার নামে এই স্টেডিয়াম হতে পারে।’

এর আগে সোমবার সাবেক ভারতীয় ক্রিকেটার ও সংসদ সদস্য গৌতম গম্ভীর দিল্লির লেফটেন্যান্ট অনিল বৈজলকে একটি চিঠিতে অনুরোধ করেন যমুনা স্পোর্টস কমপ্লেক্সের নাম প্রয়াত অরুণ জেটলির নামে হওয়া উচিত।

এক টুইট বার্তায় গম্ভীর বলেন,‘তিনি আমাদের হৃদয়ে চিরকাল থাকবেন। আমাদের প্রিয় নেতার প্রতি শ্রদ্ধার্ঘ্য হিসেবে ওই কমপ্লেক্সের নাম ‘অরুণ জেটলি কমপ্লেক্স’ রাখা হোক।’

২৪ আগস্ট দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্সে (এইমস) মারা যান ৬৬ বছর বয়সী অরুণ জেটলি। ১৯৯১ সাল থেকে তিনি দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে ছিলেন। ১৯৯৯ সালে বাজপাইর সরকারে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পান অরুণ জেটলি। পরে আইন মন্ত্রণালয়ের দায়িত্বও তার উপর চেপেছিল।

২০০৪ থেকে ২০০৯ সালে বিজেপি বিরোধী দলে ছিল। তখন অরুণ জেটলি রাজ্য সভায় বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করেন।২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত বিজেপি সরকারের অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।


1