LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নব্য আওয়ামী লীগাররা আ’লীগকে হাইজ্যাক করেছে : কবরী



নব্য আওয়ামী লীগাররা আওয়ামী লীগকে হাইজ্যাক করেছে বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র অভিনেতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষে বুধবার জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সারাহ বেগম কবরী বলেন, আওয়ামী লীগে যেমন নব্য আওয়ামী লীগার আবিষ্কৃত হয়েছে তারা আওয়ামী লীগকে হাইজ্যাক করেছে। তেমনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নামে নব্য বঙ্গবন্ধু প্রেমিক হয়েছে। প্রতিষ্ঠালগ্নে এই সংগঠনে তারা ছিল না, তারা এখন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নাম ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠান করছে এবং বঙ্গবন্ধুপ্রেমিক সাজার চেষ্টা করছে।’

তিনি বলেন, ’৭৬ সালে যখন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গঠন করা হয় তখন তারা কোথায় ছিলেন? আওয়ামী লীগের দুঃসময়ে দুর্দিনে তাদের চেহারা দেখা যায়নি। কেউ জিয়াউর রহমানপ্রেমিক ছিলেন, কেউ এরশাদপ্রেমিক ছিলেন, যখন যে দল ক্ষমতায় যায় তখন সেই দলের প্রেমিক হয়ে যায়, তাদের ভক্ত হয়ে যায়। এদের সম্পর্কে সাবধান থাকতে হবে।

কবরী বলেন, এ সংগঠনের প্রতিষ্ঠালগ্নের যে চারজন সদস্য এখনও বেঁচে আছি, তারা আমাদের সঙ্গেই আছে। আপনাদের যদি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট করার ইচ্ছা জাগে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য। নাম ব্যবহার করে কেউ নেতা হওয়ার চেষ্টা করবেন না।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।


1