LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হতাশ করলেন শ্রাবন্তী



কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয় তিনি। কিন্তু এ জনপ্রিয়তা দেখা গেল না প্রেক্ষাগৃহে। শুক্রবার ২৪ জানুয়ারি শ্রাবন্তীর নতুন চলচ্চিত্র ‘হুল্লোড়’ বাংলাদেশে মুক্তি পেয়েছে। কিন্তু সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহমুখী হয়নি দর্শকরা।

সরেজমিনে প্রেক্ষাগৃহগুলোতে খোঁজ নিয়ে জানা গেল, হলে দর্শক সংখ্যা একেবারে নেই। হলের কর্মচারীরা বলছেন, কলকাতার নতুন ছবি মুক্তি পেলেও হলে দর্শক নেই। কিন্তু এর চেয়ে বাংলাদেশের পুরানো সিনেমা হলে চালালে এর চেয়েও বেশিগুণ দর্শক হলে আসেন।

শ্যামলী সিনেমা হলের সহ-ব্যবস্থাপক গোলাম কিবরিয়া সময় সংবাদকে বলেন, কলকাতার আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘হুল্লোড়’ সিনেমাটি। তাই আমরা আশা করেছিলাম শ্রাবন্তীর এ ছবিটি দেখতে হলে দর্শকরা মোটামুটি আসবেন। দর্শক-সংখ্যা দেখে আমরা হতাশ। আমার মনে হয়, কলকাতার চেয়ে দেশি চলচ্চিত্রই দর্শক বেশি পছন্দ করেন। বাংলাদেশি পুরাতন সিনেমা চললেও ভালো দর্শক আসেতো।

আজ বুধবার (২৯ জানুয়ারি) মধুমিতা সিনেমা হলের সহকারী ব্যবস্থাপক লাল মোহাম্মদ বলেন, শ্রাবন্তী কলকাতার পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। তাই আমরা আশা করেছি সিনেমাটি ভালো চলবে। তবে হতাশ করেছেন শ্রাবন্তী। শুক্রবার থেকে সিনেমা হলে কোনো দর্শক নেই।

কয়েক বছর ধরে বাংলাদেশের সিনেমার সংখ্যা কমে যাওয়ায় দেশে কলকাতা থেকে আমদানি করে সিনেমা নিয়ে আসছে। তবে কলকাতায় মুক্তির পর সে সিনেমাগুলো বাংলাদেশে মক্তি পাচ্ছে। এ নিয়ে মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেছিলেন, কলকাতার সঙ্গে মিল রেখে সিনেমা মুক্তি দিলে হলে দর্শক আসবে। আগে না হোক, অন্তত একই দিনে ছবি মুক্তির দাবি তুলেছিলেন তিনি। তাছাড়া হলে সে রকম দর্শক আসবে না। 

কিন্তু এবার ‘হুল্লোড়’ সিনেমাটি কলকাতার আগেই বাংলাদেশে মুক্তি পেয়েছে। কিন্তু হলে দর্শক আসলেন না? এমন প্রশ্নের জবাবে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, দর্শক কেনও আসছে না সেটিও আমার জানা নেই। ঠিক আমিও বুঝতে পারছি না। তবে আমার মনে হয়, পাবলিসিটি অনেক বড় একটি বিষয়। হঠাৎ করেই সিনেমা মুক্তি দেয়ার ফলে অনেকে জানতে পারেনি। দর্শকদের জানাতে হবে। 

‘হুল্লোড়’ সিনেমাটি কলকাতা থেকে আমাদানি করে শাপলা মিডিয়া। বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।





1