LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মাহমুদুল্লাহ রিয়াদের জন্মদিন আজ



আজ বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সিনিয়র সদস্য মাহমুদুল্লাহ রিয়াদের জন্মদিন। ১৯৮৬ সালের আজকের দিনে জন্মগ্রহণ করেছিলেন রিয়াদ। তারকা এই ক্রিকেটার গত ১৩ বছর ধরে মিডল অর্ডারে সার্ভিস দিয়ে যাচ্ছেন দলকে। রেকর্ড বুকে জায়গা করে নিয়েছেন বিশ্বকাপে প্রথম বাংলাদেশী হিসেবে সেঞ্চুরি করে।

শুধু কি ব্যাট হাতে, বল হাতেও বাংলাদেশের জন্য অনেক সময় ত্রাতা হয়ে এসেছিলেন ‘দ্যা গ্ল্যাডিয়েটর’।

২০১৫ সাল, ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে ১ম বাংলাদেশী হিসেবে বিশ্বকাপে ছুলেন ৩ অংকের কোটা। ট্রেডমার্ক হয়ে গিয়েছিলো তার উদযাপনটি। শুধু কি একবার, এর আগে ৪ বিশ্বকাপ খেলেও যেখানে শতকের দেখা পায়নি কোন টাইগার ক্রিকেটার, সেখানে ৪ দিনের ব্যবধানে দুই বার সেঞ্চুরি তুলে নিয়েছিলেন দ্যা গ্ল্যাডিয়েটর।

২০০৭ সালে শ্রীলঙ্কা সফরে ২২ গজে প্রবেশের পর বিশেষ কোন কারণ ছাড়া এখান থেকে বের হতে দেখা যায়নি রিয়াদকে।

দুই বছর পর সাদা পোষাকের অভিষেকটাতো ছিলো আরো রাজকীয়। উইন্ডিজের মাঠে ৫ উইকেট শিকার করে জায়গা করে নেন রেকর্ড বুকে। অভিষেকে ৫ উইকেট নেয়া ৩য় বাংলাদেশী বোলার ছিলেন রিয়াদ।

দেশের হয়ে প্রায় ধারাবাহিকভাবে তিনি পারফর্ম করে যাওয়া রিয়াদ ২০১৪ সালে ভারতের বিপক্ষে অনুষ্ঠিত প্রথম একদিনের ম্যাচে দশম বাংলাদেশি হিসেবে শততম ওডিআই খেলেন। যেখানে এখন পর্যন্ত থেমে নেই তার ব্যাট ও বল।

১৮৫ ম্যাচ খেলে ওডিআই ক্যারিয়ারে তার ঝুলিতে জমেছে তিন হাজার ৯৯৪ রান। তিনটি শতকসহ ২১টি অর্ধশতক রয়েছে তার এ রান ভাণ্ডারে। ব্যাটিং গড় ৩৩.৮৪। উইকেট পেয়েছেন ৭৬টি।

৮৫ টি-টোয়েন্টি খেলে করেছেন এক হাজার ৪৬১ রান করেছেন। উইকেট পেয়েছেন ৩১টি। আর টেস্টে ৪৮ ম্যাচে ৩২ এর উপরে গড়ে রান করেছেন দুই হাজার ৭৩৯। উইকেট শিকার করেন ৪৩টি।

জন্মদিনের দিনে পাকিস্তান সফরে গিয়ে রাওয়ালপিন্ডি টেস্টে আরো একটি সাফল্য যোগ করবেন রিয়াদ, এমন প্রত্যাশাই তার ভক্তদের।


1