LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

দেশে আসছে অপোর এফ১৫



অপোর মিডরেঞ্জের জনপ্রিয় স্মার্টফোন সিরিজ ‘এফ সিরিজের’ যাত্রা শুরু হয় ২০১৬ সালে। এই সিরিজের প্রথম স্মার্টফোন ছিল অপো এফ১, এফ১ প্লাস এবং এফ১এস। দ্রুত জনপ্রিয় হয়ে উঠা সেলফি ট্রেন্ডকে মাথায় রেখে এই সিরিজ বাজারে এনেছিল অপো। দারুণ সেলফি তোলার জন্য ‘সেলফি এক্সপার্ট’ হিসেবেও পরিচিতি পেয়েছে এফ সিরিজের স্মার্টফোনগুলো।

এরই ধারাবাহিকতায় পরবর্তীতে বাজারে আসে অপো এফ৩ এবং এফ৩ প্লাস। এ দুটি স্মার্টফোনে ছিল ডুয়েল সেলফি ক্যামেরা। এছাড়া গ্রুপ সেলফি নেয়ার জন্য ব্যবহার করা হয়েছিল ওয়াইড লেন্স।

২০১৭ সালের অক্টোবরে অপো বাজারে নিয়ে আসে এফ৫ এবং এফ৫ ইয়ুথ। স্মার্টফোন দুটিতে অপো প্রথমবারের মতো ব্যবহার করে ফেস আইডি। দুটি স্মার্টফোনেই ছিল ৬ ইঞ্চি ডিসপ্লে।

ক্যামেরায় কৃত্রিম বুদ্ধিমত্তা প্রয়োগ ঘটিয়ে অপো বাজারে আনে এফ৭ এবং এফ৭ ইয়ুথ। সেলফির কোয়ালিটি এবং কালার গ্রেডিং আরও প্রাণবন্ত করার লক্ষ্যে অপোর এ দুটি ফোনে এআই সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছিল। এফ৭ এবং সিরিজের পরবর্তী স্মার্টফোনগুলোতেও এআই ক্যামেরা ব্যবহারের ধারাবাহিকতা বজায় রেখেছে অপো। এর ফলে আরও ভাইব্রেন্ট এবং জীবন্ত ছবি তোলার সুযোগ পেয়েছেন ব্যবহারকারীরা।

নেটফ্লিক্স এবং অন্যান্য কনটেন্ট প্ল্যাটফর্মের জনপ্রিয়তার বিষয়টি মাথায় রেখে সর্বোচ্চ বডি টু ডিসপ্লের স্মার্টফোনের দিকেও নজর দিয়েছে অপো। বিনোদনের মাধ্যম হিসেবে যারা স্মার্টফোনকেই বেছে নিয়েছেন, তাদের বিশেষভাবে গুরুত্ব দিয়ে অপো বাজারে নিয়ে আসে এফ৯ এবং এফ৯ প্রো। ফোন দুটিতে ব্যবহার করা হয় ওয়াটারড্রপ নচ সমৃদ্ধ ডিসপ্লে যার বডি টু ডিসপ্লে রেশিও ৯৩ দশমিক ৮ শতাংশ। এছাড়া ছিল ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ইনস্টাগ্রামের জনপ্রিয়তা বৃদ্ধির কারণে ইনস্টা-পারফেক্ট শট নিতে সক্ষম, এমন ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোনের চাহিদা মাথায় রেখে অপো ২০১৯ সালে বাজারে আনে এফ১১ এবং এফ১১ প্রো। ফোন দুটিতে ছিল ব্রিলিয়ান্ট পোর্টেট ক্যামেরা। তবে সেলফি বাইরেও পোর্টেট ফটোগ্রাফিকে অন্য মাত্রা দিয়েছে এফ১১ এবং এফ১১ প্রো। সম্পূর্ণ ফুল স্ক্রিনের অভিজ্ঞতা প্রদানে এফ১১ প্রো’তে ব্যবহার করা হয়েছিল রাইজিং ক্যামেরা।

নতুন উদ্ভাবনের মাধ্যমে এই সিরিজে বৈপ্লবিক পরিবর্তন আনার ইঙ্গিত দিয়েছে অপো। ধারণা করা হচ্ছে এফ সিরিজের নতুন স্মার্টফোন এফ১৫ শীঘ্রই বাংলাদেশের বাজারে আসছে।


1