LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাজধানীর উত্তরায় তিনদিনের সুন্নী ইজতেমা শুরু



সুন্দর সমাজ গঠনে মহানবীর সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উত্তম চরিত্র অনুসরণের বিকল্প নেই
 
ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস ও বিশৃঙ্খলমুক্ত সুন্দর সমাজ গঠনে আমাদের সর্বশ্রেষ্ঠ প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর উত্তম চরিত্র অনুসরণের বিকল্প নেই। আজীবন তাঁর সুন্নাত হুবহু অনুসরণ করার মধ্যদিয়ে মানবিক মূল্যবোধ ও উত্তম চরিত্র গঠন সম্ভব। আর তা একে একে সবার মাঝে ছড়িয়ে দিতে পারলে সমাজে শান্তি ফিরে আসবে।
 
গতকাল বুধবার রাজধানীর আশকোনায় হজক্যাম্প সংলগ্ন সিভিল এভিয়েশনের বিশাল ময়দানে বিশ্বব্যাপী অরাজনৈতিক ও দ্বীনি সংগঠন দাওয়াতে ইসলামীর তিনদিনের সুন্নাতে ভরা ইজতেমার প্রথম দিনে বক্তারা এসব কথা বলেং সকাল ১০টায় কোরআন তেলাওয়াত ও নাতে শরিফ পরিবেশনের মধ্যদিয়ে রাজধানীতে শুরু হয় দাওয়াতে ইসলামীর তিনদিনের সুন্নাতে ভরা ইজতেমা।
 
নিশ্চিদ্র নিরাপত্তায় ইজতেমায় সারাদেশ থেকে লক্ষ-লক্ষ মুসল্লির জমায়েত হয়েছেন। প্রথমদিনেই সিভিল এভিয়েশনের বিশাল মাঠ মুসল্লিদের উপ¯তিতে কানায় কানায় পূর্ণ। তিনদিনের ইজতেমায় চলবে বিষয় ভিত্তিক বয়ান। সরাসরি শেখানো হবে নামাজ-দোয়াসহ ইসলামের গুরুত্বপূর্ণ ফরজ আমলসমুহ। শুক্রবার পবিত্র জুমা শেষে মিলাদ ও আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে সুন্নাতে ভরা এই ইজতেমা। কুরআন তিলাওয়াত করে ইজতেমার আনুষ্ঠানিক সুচনা করেন ক্বারী হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম আত্তারী।
 
তারপর মনমুগ্ধকর নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পরিবেশন করেন মোহাম্মদ শোয়েব আত্তারী ও আলী হামজা মাদানী হামদ ও নাতের পর শুরু হয় প্রথমদিনের বিষয় ভিত্তিক বয়ান। উত্তম ব্যবহার এর বরকত দাওয়াতে ইসলামীর মুবালি¬গ জাকির আত্তারী, তারপর ধর্যশীলতার ফজিলত নিয়ে সারগর্ভ আলোচনা করেন মুবালি¬গ আলফেসানী আত্তারী। তারপর আদব-কায়দা, সালাম ও মুসাফাহার সুন্নাতসমুহ, আযান, অযু, নামাজের হুকুম আহকাম শেখানো হয়।
 
এরপর আউলিয়া কেরামের মহাত্ম্য ও মর্যাদা নিয়ে কোরআন-হাদিসের দলীল ভিত্তিক আলোচনা করেন দাওয়াতে ইসলামীর মুবালি¬গ মহাম্মদ মসউদ আত্তারী গানবাজনার পরিণতি নিয়ে বয়ান করেন মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী বৃহস্পতিবার দ্বিতীয় দিনেও চলবে কোরআন-হাদিসের উপর বিষয়ভিত্তিক আলোচনা। অনুষ্ঠিত হবে জিকির আযকার ও বিশেষ আমলসমুহের পাশাপাশি মিলাদ, দোয়া-মোনাজাত।
 
দাওয়াতে ইসলামীর কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ কামাল আত্তারী ও দাওয়াতে ইসলামীর জিম্মাদার মোহাম্মাদ জহিরুল ইসলাম মুজাদ্দেদী জানান সরকারের সার্বিক সহযোগিতায় সুন্দরভাবে তিনদিনের ইজতেমা চলছে। দেশের প্রতিটি জেলা থেকে অংশ নিয়েছেন মুসল্লিগন ।তারা বলেন, বিষয় ভিত্তিক আলোচনার মাধ্যমে মানুষের মধ্যে নৈতিক মূল্যবোধ জাগিয়ে তোলা হচ্ছ। এই ইজতেমা ইসলামের নামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে শান্তি প্রতিষ্ঠায় ব্যাপক ভূমিকা রাখবে।
 
তারা সবাইকে ইজতেমায় অংশ নেওয়ার আহবান জানান। তিনদিনের এই ইজতিমায় নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তার সার্বিক দায়িত্ব পালন করছেন পুলিশের পাশাপাশি দাওয়াতের ইসলামীর নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনী। প্রবেশমুখে বসানো হয়েছে বিশেষ চেকপোস্ট, সিসি ক্যামরা ও একাধিক ওয়াচ টাওয়ার। যা পুরো ইজতিমাকে নজরদারিতে রাখবে। মুসল্লিদের খাবারের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা রয়েছে।


1