LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ইন্টারনেট ব্যাংকিং আরো সহজ করেছে প্রাইম ব্যাংক



প্রাইম ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং রেজিস্ট্রেশন আরও সহজ করেছে। করোনাভাইরাস পরিস্থিতিতে গ্রাহকরা অনেক বেশি ডিজিটাল ব্যাংকিংয়ের দিকে ঝুঁকছে। তাই গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা আরও আনন্দময় করতে প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং রেজিস্ট্রেশন পদ্ধতি আরও সহজ করেছে।

প্রাইম ব্যাংকের ওয়েবসাইট primebank.com.bd/altitude_self_register/ এ গিয়ে কয়েকটি সহজ ধাপ সম্পন্ন করে ১০ মিনিটের কম সময়ে ইন্টারনেট ব্যাংকিং – অলটিচিউট – সার্ভিস গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করা যাবে।

টু-ফ্যাক্টর অথেন্টিকেশন ও এসএমএস ভেরিফিকেশনের মতো আধুনিক নিরাপত্তা ব্যবস্থার সাহায্যে প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং – অলটিচিউট – গ্রাহকদের আমানতের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে।

ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে তাৎক্ষণিকভাবে প্রাইম ব্যাংকের অ্যাকাউন্ট ও অন্য ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার, প্রাইম ব্যাংক ও অন্য ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল দেয়া, ডিপিডিসি, ডেসকো, মেটলাইফ পেমেন্ট ও মোবাইল রিচার্জ করা যায়।

ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে অ্যাকাউন্ট ব্যালেন্স, অ্যাকাউন্ট স্টেটমেন্ট, এফডিআর, ডিপোজিট স্কিম ও লোনের তথ্যসহ আরও অনেক সেবা গ্রহণ করা যায়।

ইন্টারনেট ব্যাংকিং সম্পর্কে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ বলেন, ‘ডিজিটাল ব্যাংকিং সল্যুশনে প্রাইম ব্যাংক সবসময়ই অগ্রগামী ছিল। আমরা মনে করি, ডিজিটাল ব্যাংকিংই হবে আগামী দিনের ব্যাংকিং। কেননা গ্রাহকরা এখন তাদের বাসা থেকে ২৪ ঘন্টাই ব্যাংকিং সেবা গ্রহণ করতে চায়।’

তিনি বলেন, ‘আমরা মনে করি, বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে ইন্টারনেট ব্যাংকিং সেবাটি গ্রাহকদের জন্য অনেক সহায়ক হবে। গ্রাহকরা যাতে যেকোন সময় যেকোন জায়গা থেকে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারে, এর জন্য আমরা প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তিভিত্তিক নতুন সেবা নিয়ে আসবো।’

গ্রাহকরা গুগল প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং ‘অলটিচিউট’ অ্যাপ ডাউনলোড করতে পারবেন।


1