LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লাকসামে হাসপাতাল থেকে পালিয়েছে করোনা রোগী



আরিফুর রহমান স্বপন, লাকসাম, কুমিল্লা
 
কুমিল্লার লাকসামের একটি বেসরকারি হাসপাতালের আইসলোশানে চিকিৎসাধীন থাকা করোনা আক্রান্ত এক রোগী গোপনে পালিয়ে গেলেন বাড়ি। করোনা আক্রান্ত ওই ব্যক্তি বাড়িতে যাওয়ায় অন্যান্যরা সংক্রমিত হওয়ার ঝুঁকিতে পড়ে। ফলে স্থানীয় বাসিন্দাদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা এবং আতঙ্ক দেখা দেয়।
খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ওই হোম আইসোলেশনে রেখে বাড়িটি লকডাউন (অবরুদ্ধ) করে দেন।  
 
এলাকাবাসী সূত্রে জানা যায়, লাকসামের একটি বেসরকারি হাসপাতালের ল্যাব সহকারীর করোনা ধরা পড়লে তাকে ওই হাসপাতালের আইসলোশানে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। ওই ল্যাব সহকারীর বাড়ি পাশবর্তী নাঙ্গলকোট উপজেলার আদ্রা (দক্ষিণ) ইউনিয়নের চাটিতলা গ্রামে।
 
চিকিৎসাধীন অবস্থায় আক্রান্ত ওই ব্যক্তি গত বুধবার (২৭ মে) কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে গোপনে বাড়ি চলে যান। ঘটনা জানতে পেরে গ্রামবাসী বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করেন। পরে প্রশাসন স্থানীয় ইউপি চেয়ারম্যানকে করোনা আক্রান্ত ওই ব্যক্তির বাড়িটি লকডাউনের নির্দেশ দেন।
 
উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক গতকাল ওই ইউপি চেয়ারম্যান তাঁর পরিষদের সদস্য জামাল হোসেন এবং চাটিতলা কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী জসিম উদ্দিনকে নিয়ে গ্রাম পুলিশের সহযোগিতায় বাড়িটি লকডাউন করে দেন।  
স্বাস্থ্যকর্মী জসিম উদ্দিন জানান, বিষয়টি জানার পর রোগীর বাড়ি গিয়ে তাকে তার পরিবার এবং বাড়ির অন্যান্য লোকদের কাছ থেকে সম্পূর্ণ আলাদা করে হোম আইসোলেশনে রাখার পদক্ষেপ গ্রহণ করি।
তিনি আরও জানান, ওই বাড়িতে আরও ২০টি পরিবারের রয়েছে। তারাও সংক্রমিত হতে পারে। তাই তাদেরও নমুনা সংগ্রহ করা প্রয়োজন।
 
আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল ওহাব জানান, খবর পেয়ে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কোনো চিকিৎসা কর্মকর্তা সেখানে যায়নি। তাদের যে কোনো প্রয়োজনীয় সহযোগিতায় ইউনিয়ন পরিষদ পাশে থাকবে।
 
এই ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছেন। তিনি করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।



1