LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লিবিয়ায় বাংলাদেশী অপহরণকারী চক্রের ২ জন গ্রেফতার



সিরাজগঞ্জ প্রতিনিধি
 
বরগুনা জেলার পাথরঘাটায় র‌্যাব-১২ অভিযান চালিয়ে লিবিয়ায় বাংলাদেশী অপহরণ চক্রের সজল (২৩) ও মোঃ ইদ্রিস আলী (৩৬) নামের দুইজনকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন র‌্যাব-১২ সদস্যরা। 
 
বুধবার (৩ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে এতথ্য জানান, র‌্যাব-১২’র অধিনায়ক লেঃ কঃ মোহাম্মদ খায়রুল ইসলাম (পিএসপি)।
 
গ্রেফতারকৃতরা হলেন, বরগুনা খাসতবক গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মোঃ সজল ও নাচনাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মোঃ ইদ্রিস আলী।
 
র‌্যাব-১২’র অধিনায়ক লেঃ কঃ মোহাম্মদ খায়রুল ইসলাম জানান, বাগেরহাট জেলার সদর উপজেলার চুলকাঠি গ্রামের মোঃ আনোয়ার গাজীর পুত্র লিবিয়া প্রবাসী মোঃ মুরশিদ গাজীসহ বগুড়ার চারমাথার আফসার আলীর ছেলে সাইফুল আলী কিছু স্থানীয় বাংলাদেশী ও লিবিয়ান মানবপাচার চক্রের দ্বারা অপহৃত হয়। 
 
অপহরণের পর লিবিয়ায় বাংলাদেশী চক্রের সদস্যরা ছদ্ম নামের ফেইসবুক আইডি ব্যবহার করে ভিকটিম মুরশিদ গাজীর বড় ভাই বেলাল গাজীকে বাংলাদেশী চক্রের মূল হোতা লিবিয়ায় বসবাসরত সোহেল ভিকটিমদের নির্যাতনের একটি ভিডিও পাঠায় ও নগদ ৫লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে এবং মুক্তিপণ অনাদায়ে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। 
 
তিনি আরও বলেন, ঐ ফেইসবুক আইডির মাধ্যমে লিবিয়ার মূলহোতা সোহেল মুক্তিপণ আদায়ের জন্য তার ছোট ভাই পাথরঘাটা নিবাসি মোঃ সজল ও বিকাশের এজেন্ট মোঃ ইদ্রিস আলীর নম্বর প্রদান করে। মুরশিদ গাজীর বড় ভাই বেলাল গাজী মোঃ সজলের সাথে উক্ত নম্বরে কথা বলে বিকাশে ১ লক্ষ ৪০ হাজার টাকা প্রদান করে।অপর দিকে সজল ও ইদ্রিসের একাধিক সীম ব্যবহার করে বগুড়ার চারমাথার আফসার আলীর ছেলে সাইফুল আলী এর পরিবারের কাছ থেকেও ১লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করে। ভিডিও, ফেইসবুক লিংক মোবাইল নম্বরের সূত্রধরে র‌্যাব-১২ উক্ত চক্রকে গ্রেফতার করে বলে তিনি জানান।


1